ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

রিমার্ক-হারল্যানের সাথে যুক্ত হলেন নুসরাত ফারিয়া

প্রেস বিজ্ঞপ্তি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৪৭, ১৯ মার্চ ২০২৪  
রিমার্ক-হারল্যানের সাথে যুক্ত হলেন নুসরাত ফারিয়া

অথেনটিক কালার কসমেটিকস, স্কিনকেয়ার, পার্সোনাল কেয়ার ও হোম কেয়ার উৎপাদনকারী প্রতিষ্ঠান রিমার্ক-হারল্যানের সাথে চুক্তিবদ্ধ হলেন জনপ্রিয় মডেল ও চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। 

সোমবার (১৮ মার্চ) ঢাকার গুলশানে রিমার্ক-হারল্যানের কর্পোরেট অফিসে এক আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানে এই চুক্তি স্বাক্ষরিত হয়। নিজ প্রতিষ্ঠানের পক্ষে নুসরাত ফারিয়ার সাথে চুক্তি সই করেন রিমার্ক-হারল্যানের এক্সিকিউটিভ ডিরেক্টর আব্দুল আলিম শিমুল। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন হারল্যান জোনের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও এমদাদুল হক সরকার ও অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান শেষে নুসরাত ফারিয়া বলেন, নকল ও ভেজালের বিরুদ্ধে রিমার্ক-হারল্যানের এই প্রয়াসের সাথে যুক্ত হতে পেরে আমি উচ্ছ্বসিত। খুব শিগগিরই রিমার্ক-হারল্যানের বিভিন্ন ব্র্যান্ডের বিজ্ঞাপনে ও হারল্যান স্টোরের আউটলেট উদ্বোধনী অনুষ্ঠানে আমাকে দেখতে পাবেন ভক্তরা।

অনুষ্ঠানে রিমার্ক-হারল্যানের এক্সিকিউটিভ ডিরেক্টর আব্দুল আলীম শিমুল জানান, নুসরাত ফারিয়ার মত প্রতিভাবান শিল্পীকে আমাদের সাথে পেয়ে আমরা আনন্দিত। আপনারা জানেন, আন্তর্জাতিক মানের হোম অ্যান্ড পার্সোনাল কেয়ার, স্কিন কেয়ার ও কসমেটিকস পণ্য উৎপাদনকারী প্রতিষ্ঠান হিসেবে রিমার্ক-হারল্যান ভোক্তাদের কাছে সর্বোচ্চ মান ও সেবা দিতে প্রতিশ্রুতিবদ্ধ। সেই উদ্দেশ্য পূরণে নুসরাত ফারিয়ার মত একজন গুণী এবং জনপ্রিয় অভিনেত্রীর সাথে সংযুক্তি গুরুত্বপূর্ণ অবদান রাখবে।

রিমার্ক-হারল্যানের সাথে এর আগে অন্তর্ভুক্ত হয়েছেন সুপারস্টার শাকিব খান, বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান, জনপ্রিয় চিত্রনায়িকা পরীমণি, অপু বিশ্বাস, বিদ্যা সিনহা সাহা মিম ও চিত্রনায়ক মামনুন হাসান ইমনের মত জনপ্রিয় ও দর্শকনন্দিত মিডিয়া ব্যক্তিত্ব।

উল্লেখ্য, দেশে অথেনটিক কসমেটিকস’র সবচেয়ে বড় রিটেইল চেইন শপ ‘হারল্যান স্টোর’, ঈদ-উল-ফিতর উপলক্ষে দেশব্যাপী চলছে ‘হারল্যান অথেনটিক বিউটি কার্নিভ্যাল-২০২৪’। নকল ও ভেজাল পণ্যের অপকারিতা সম্পর্কে ক্রেতাদের অবহিত করার মাধ্যমে অথেনটিক পণ্যের প্রচার ও প্রসার করাই এই ক্যাম্পেইনের মূল উদ্দেশ্য। সারা দেশজুড়ে শুরু হওয়া এই ক্যাম্পেইনে ক্রেতাদের জন্য থাকছে অথেনটিক পণ্য কিনে লাখ লাখ টাকার পুরস্কার জেতার সুযোগ। 
১০ মার্চ থেকে শুরু হওয়া এই ক্যাম্পেইনের প্রথম লাখপতি হয়েছেন খাগড়াছড়ি সদরের বেসরকারি ব্যাংক কর্মকর্তা প্রবিকা চাক্মা।

ঢাকা/এনএইচ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়