ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

তিনে পা দিলো ফ্যাশন হাউজ ‘ভিভা ক্রিয়শন্স’ 

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৩৫, ২১ মার্চ ২০২৪  
তিনে পা দিলো ফ্যাশন হাউজ ‘ভিভা ক্রিয়শন্স’ 

বৈচিত্র্যময় লাক্সারি পোশাক, জুয়েলারি, জুতা, ব্যাগ, এক্সেসরিজ ও সুগন্ধির কালেকশনের জন্য স্বল্প সময়ে জনপ্রিয়তা অর্জন করেছে অভিজাত ফ্যাশন হাউজ ‘ভিভা ক্রিয়শন্স’। বর্ণিল আয়োজনের মধ্য দিয়ে রাজধানীতে উদযাপন করা হয়েছে প্রতিষ্ঠানটির দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী।

বৃহস্পতিবার (২১ মার্চ) বিকেলে রাজধানীর গুলশান এভিনিউতে অবস্থিত ফ্যাশন হাউজটির নিজস্ব কার্যালয়ে দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়।

প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পররাষ্ট্রমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ। অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কৃষিমন্ত্রী ড. মো. আব্দুস শহীদ, ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী, ভোলা-২ আসনের সংসদ সদস্য আলহাজ আলী আজম। এ ছাড়া, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সদরদপ্তরের অতিরিক্ত আইজিপি (প্রশাসন) কামরুল আহসান এবং ঢাকা মেট্রোপলিটন পুলিশের কমিশনার হাবিবুর রহমান বিপিএম (বার)।

অনুষ্ঠানটি সভাপতিত্ব করেন মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য অলিলা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও ভিভা ক্রিয়শন্স লিমিটেডের চেয়ারম্যান মোহাম্মদ জিল্লুর রহমান এবং অলিলা গ্রুপের চেয়ারম্যান ও ভিভা ক্রিয়শন্স লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক হাসিনা নাহিদ।

প্রধান অতিথির বক্তব্যে পররাষ্ট্রমন্ত্রী বলেন, ভিভা ক্রিয়শন্সের বৈচিত্র্যময়, লাক্সারি ও রুচিশীল সংগ্রহ দেখে আমি মুগ্ধ। বর্তমানে রুচি ও মননে বাংলাদেশের মানুষের পোশাক ও সাজসজ্জা চোখে পড়ার মতো। সেক্ষেত্রে প্রতিষ্ঠানটি খুব অল্প সময়ে জনপ্রিয়তা পেয়েছে দেখে ভালো লাগছে। প্রতিষ্ঠানটির আরও সমৃদ্ধি কামনা করছি।

উল্লেখ্য, ভারতীয় উপমহাদেশের অত্যাধুনিক ও ঐতিহ্যবাহী বিয়ের সব কালেকশন নিয়ে ২০২২ সালের জানুয়ারিতে যাত্রা শুরু করে অভিজাত শপিং মল ভিভা ক্রিয়শন্স। নিখুঁত সেলাই এবং যথাযথ ফিটিংয়ে মানসম্মত, রুচিশীল পোশাক নিয়ে এরই মধ্যে প্রতিষ্ঠানটি জনপ্রিয়তা অর্জনের পাশাপাশি স্বতন্ত্র অবস্থান নিশ্চিত করেছে।

ঢাকা/হাসান/এনএইচ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়