ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

গ্রিন এইচআর প্রফেশনালসের বার্ষিক ইফতার অনুষ্ঠিত

সংবাদ বিজ্ঞপ্তি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:১৭, ২৩ মার্চ ২০২৪  
গ্রিন এইচআর প্রফেশনালসের বার্ষিক ইফতার অনুষ্ঠিত

গ্রিন এইচআর প্রফেশনালস বাংলাদেশ তাদের নিয়মিত পাঠচক্রের ২৫৪তম সপ্তাহ শেষে পবিত্র মাহে রমজান উপলক্ষে রাজধানীর ধানমন্ডির ডিঙি রেস্টুরেন্টে শুক্রবার (২২ মার্চ) ইফতার ও দোয়া মাহফিল করেছে।

গ্রিন এইচআর প্রফেশনালস বাংলাদেশের প্রতিষ্ঠাতা সভাপতি রওশন আলী বুলবুলের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন এইচআর গুরু ড. মো. মোশাররফ হোসেন। আরও উপস্থিত ছিলেন—এস এম জাহিদ হাসান (জ্যেষ্ঠ নির্বাহী পরিচালক, ওয়ালটন), মো. নুরুল ইসলামসহ দেশের বিভিন্ন স্বনামধন্য প্রতিষ্ঠানের মানবসম্পদ ও প্রশাসন এবং অন্যান্য বিভাগের কর্মকর্তারা।

ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে ড. মো. মোশারফ হোসেন বলেন, ‘বিশৃঙ্খল জীবনকে শৃঙ্খলার মধ্যে নিয়ে আসতে রমজানের তাৎপর্য অনেক। আমাদের উচিত বছরের বাকি সময়ে রমজান মাসের মতো সংযম করে চলা, যা আমাদের ব্যক্তিগত এবং চাকরিজীবনে উন্নতি করতে ব্যাপক ভূমিকা পালন করবে।’

গ্রিন এইচআর প্রফেশনালস বাংলাদেশের প্রতিষ্ঠাতা সভাপতি রওশন আলী বুলবুল বলেন, রমজান মাসে আমাদের সবার মধ্যে যে ভ্রাতৃত্ববোধ তৈরি হয়, সেটা যেন জীবনে চলার পথে সর্বদাই আমরা কাজে লাগাতে পারি। 

অন্যান্য অতিথি তাদের বক্তব্যে সুন্দর ইফতার মাহফিল আয়োজন করার জন্য গ্রিন এইচআর প্রফেশনালস বাংলাদেশের সব কার্যকরী সদস্যকে ধন্যবাদ জানান। দেশ ও জাতির উন্নতি, মুসলিম উম্মাহসহ বিশ্ববাসীর কল্যাণ কামনা করে মোনাজাত পরিচালনা করেন ড. মো. মোশাররফ হোসেন।

ঢাকা/রফিক

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়