ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

পিপিপি প্রকল্প

এলিভেটেড এক্সপ্রেসওয়ে নির্মাণে ব্যবহৃত হবে বসুন্ধরা সিমেন্ট

প্রেস বিজ্ঞপ্তি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৩১, ১৪ মে ২০২৪   আপডেট: ১১:৩৫, ১৪ মে ২০২৪
এলিভেটেড এক্সপ্রেসওয়ে নির্মাণে ব্যবহৃত হবে বসুন্ধরা সিমেন্ট

ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়ে পিপিপি প্রকল্প নির্মাণে এক্সক্লুসিভলি বসুন্ধরা সিমেন্ট সরবরাহ বিষয়ে চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

গত শনিবার বসুন্ধরা সিমেন্ট, স্বনামধন্য চায়নিজ নির্মাণ প্রতিষ্ঠান শানডং হাইস্পিড গ্রুপ এবং শিনোহাইড্রো করপোরেশন লিমিটেডের জয়েন্ট ভেঞ্চার এসডিআরবি-শিনোহাইড্রো জেভির মধ্যে এই চুক্তি হয়।

বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফওয়ান সোবহান এবং জয়েন্ট ভেঞ্চারের ডিপার্টমেন্ট ম্যানেজার বাই পেই লং একটি স্বনামধন্য হোটেলে এই চুক্তিতে স্বাক্ষর করেন। প্রত্যক্ষে স্বাক্ষর করেন কে এম জাহিদ উদ্দিন, ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর, (সিমেন্ট সেক্টর, বসুন্ধরা গ্রুপ) এবং ওই জয়েন্ট ভেঞ্চারের ক্রয় ব্যবস্থাপক লিউ ডে কিয়াং।

এই চুক্তির মাধ্যমে বসুন্ধরা সিমেন্ট এক্সক্লুসিভলি ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়ে নির্মাণে দুই লাখ মেট্রিক টনেরও বেশি সিমেন্ট সরবরাহ করবে। বসুন্ধরা সিমেন্ট দেশের সর্ববৃহৎ ও সর্বাধুনিক ভিআরএম প্রযুক্তিতে তৈরি এবং বসুন্ধরা সিমেন্ট ফ্যাক্টরি, উৎপাদন ক্ষমতা, সরবরাহ ব্যবস্থা ও সর্বোপরি গুণগত মানের নিশ্চয়তা যাচাই সাপেক্ষে ওই চুক্তি সম্পাদিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন বসুন্ধরা গ্রুপের পরিচালক ইয়াশা সোবহান, সিনিয়র ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, চিফ ফিন্যানশিয়াল অফিসার মোহাম্মদ কামরুল হাসান, চিফ সেলস অফিসার (সিমেন্ট সেক্টর) শাহ জামাল শিকদার।

আরো উপস্থিত ছিলেন হেড অব ডিভিশন (বিজনেস ডেভেলপমেন্ট, সাসটেইনেবিলিটি অ্যান্ড পিআর) মোহাম্মদ তৌফিক হাসান, হেড অব এইচআর অ্যান্ড অ্যাডমিন ইমরান-বিন-ফেরদৌস, হেড অব মার্কেটিং মোহাম্মদ আলাউদ্দিন, ডেপুটি জেনারেল ম্যানেজার (সিমেন্ট সেক্টর) আই আর কে এম সালাউদ্দিন বিশ্বাস এবং অন্য কর্মকর্তারা।

/সাজ্জাদ/সাইফ/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়