ঢাকা     মঙ্গলবার   ০৯ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২৫ ১৪৩১

নোয়াখালীতে স্কুল ব্যাংকিং কনফারেন্স

সংবাদ বিজ্ঞপ্তি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৪২, ২০ মে ২০২৪  
নোয়াখালীতে স্কুল ব্যাংকিং কনফারেন্স

রূপালী ব্যাংক পিএলসির উদ্যোগে নোয়াখালীতে অনুষ্ঠিত হয়েছে স্কুল ব্যাংকিং কনফারেন্স। শনিবার (১৮ মে) মাইজদী নোয়া কনভেনশন সেন্টারে জেলার বিভিন্ন স্কুলের ছাত্র, শিক্ষকসহ বাংলাদেশ ব্যাংক ও রূপালী ব্যাংক পিএলসির ঊর্ধ্বতন কর্মকর্তাদের উপস্থিতিতে এ কনফারেন্স হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বাংলাদেশ ব্যাংকের ফাইন্যান্সিয়াল ইনক্লুশন ডিপার্টমেন্টের পরিচালক মো. ইকবাল মহসীন ও এফআইডির যুগ্ম পরিচালক মো. মোশারফ হোসেন উপস্থিত ছিলেন। সভাপতিত্ব করেন রূপালী ব্যাংক পিএলসির মহাব্যবস্হাপক ও বিভাগীয় কার্যালয় কুমিল্লার প্রধান মোহাম্মদ আমীর হোসেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনালী ব্যাংকের জিএম মো. শাহজাহান, নোয়াখালী জেলা শিক্ষা কর্মকর্তা, নোয়াখালী জিলা স্কুলের প্রধান শিক্ষক, হরিনারায়ণপুর ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এবং রূপালী ব্যাংক পিএলসির ডিজিএম ও নোয়াখালীর জোনাল ম্যানেজার শেখ কামাল উদ্দিন আহমেদ, জনতা ব্যাংক পিএলসির ডিজিএমসহ অন্যান্য সরকারি ও বেসরকারি ব্যাংকের ঊর্ধ্বতন কর্মকর্তা, শিক্ষক ও ছাত্রছাত্রীবৃন্দ।

এই কনফারেন্সের প্রধান উদ্দেশ্য ছিল—শিক্ষার্থীদের মাঝে সঞ্চয় সম্পর্কে সচেতনতা সৃষ্টি করা ও দেশের অর্থনীতিতে সঞ্চয়ের অবদান তুলে ধরা।

ঢাকা/রফিক

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়