ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

বি ফ্রেশ ও এমএইচটিসির চুক্তি

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৫৮, ৫ জুন ২০২৪  
বি ফ্রেশ ও এমএইচটিসির চুক্তি

মালয়েশিয়ায় চিকিৎসা নিতে আগ্রহী বাংলাদেশিদের জন্য উচ্চমানের স্বাস্থ্য সেবা ও চিকিৎসা যাত্রা আরও সহজলভ্য করতে চুক্তি স্বাক্ষর করেছে বি ফ্রেশ লিমিটেড ও মালয়েশিয়া হেলথকেয়ার ট্রাভেল কাউন্সিল (এমএইচটিসি)। বি ফ্রেশ লিমিটেড পুঁজিবাজারের সদস্যভুক্ত ব্রোকারেজ হাউজ বি রিচ লিমিটেডের সহযোগী প্রতিষ্ঠান।

সম্প্রতি ঢাকা অ্যাসকট প্যালেসে প্রতিষ্ঠান দুইটির মধ্যে একটি চুক্তি স্বাক্ষরিত অনুষ্ঠিত হয়। বি ফ্রেশ থেকে পাঠানো এক বার্তায় এ তথ্য জানানো হয়েছে।

এ চুক্তির অধীনে, বি ফ্রেশ মালয়েশিয়ায় চিকিৎসা নিতে আগ্রহী বাংলাদেশি ভ্রমণকারীদের জন্য শীর্ষ স্বাস্থ্য সেবা সুবিধা, বিশেষায়িত চিকিৎসা, স্বাস্থ্য কর্মসূচি এবং সহজ ও নিরাপদ ভ্রমণের অভিজ্ঞতা নিশ্চিত করতে কাজ করবে।

এছাড়া ফ্রেশ লিমিটেড এবং মালয়েশিয়া হেলথ ট্যুরিজম কাউন্সিল একটি কৌশলগত অংশীদারিত্ব গড়ে তুলেছে। যার লক্ষ্য বাংলাদেশি রোগীদের মালয়েশিয়ায় সাশ্রয়ী মূল্যে চিকিৎসা পর্যটন পরিষেবা প্রদান করা। এই সহযোগিতায় বিশ্ব-মানের স্বাস্থ্য সেবা সুবিধা, বিশেষ চিকিৎসা এবং সামগ্রিক সুস্থতা প্রোগ্রামগুলোতে রোগীর চাহিদা পূরণ করার প্রতিশ্রুতি দেওয়া হয়েছে।

বাংলাদেশের প্রিমিয়াম ট্র্যাভেল অ্যান্ড ট্যুর কোম্পানি হিসেবে বি ফ্রেশ লিমিটেড এমএইচটিসির সাথে চুক্তির পর চিকিৎসা সহায়তা চাওয়া রোগীদের ব্যতিক্রমী গ্রাহক সেবা এবং সহায়তা প্রদানের জন্য প্রতিশ্রুতিবদ্ধ। এর মধ্যে রয়েছে মেডিক্যাল অ্যাপয়েন্টমেন্ট সমন্বয় করা, মেডিক্যাল ভিসা অর্জনে সহায়তা করা এবং পুরো প্রক্রিয়াজুড়ে ব্যাপক দিক-নির্দেশনা প্রদান, নির্বিঘ্ন এবং চাপমুক্ত অভিজ্ঞতা নিশ্চিত করা।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে যেখানে এমএইচটিসির প্রতিনিধিরা উপস্থিত ছিলেন। এর মধ্যে এমএইচটিসির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) ড. মোহাম্মদ আলী আবু বকর, ডেভেলপমেন্টাল মার্কেটের প্রধান মুহাম্মদ হিজামি আইজাত চে হারুন, পরিচালক সূর্যানি মুস্তাফা এবং বাংলাদেশে নিযুক্ত মালয়েশিয়ার হাইকমিশনার হাজনাহ মো. হাশিমের উপস্থিতি ছিলেন।

অনুষ্ঠানে বি ফ্রেশ লিমিটেডের আঞ্চলিক বিক্রয় ব্যবস্থাপক নাসিমুল ঘানি বলেন, ‘এই অংশীদারিত্ব বাংলাদেশি রোগীদের জন্য নতুন দ্বার উন্মোচন করতে প্রস্তুত। এ চুক্তি মালয়েশিয়ায় উচ্চমানের স্বাস্থ্য সেবা আরও সহজলভ্য এবং তাদের চিকিৎসা যাত্রাকে ঝামেলামুক্ত করবে।’

/এনটি/এসবি/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়