ঢাকা     রোববার   ২৯ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ১৪ ১৪৩১

হারল্যানের ব্র্যান্ড অ্যাম্বাসেডর পূজা চেরি

প্রেস বিজ্ঞপ্তি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:১৫, ৬ জুন ২০২৪  
হারল্যানের ব্র্যান্ড অ্যাম্বাসেডর পূজা চেরি

আমেরিকান কালার কসমেটিকস ব্র্যান্ড হারল্যানের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে চুক্তিবদ্ধ হয়েছেন জনপ্রিয় অভিনেত্রী ও চিত্রনায়িকা পূজা চেরি। বুধবার (৫ জুন) ঢাকার গুলশানে রিমার্ক-হারল্যানের কর্পোরেট অফিসে ফুলেল শুভেচ্ছার মাধ্যমে পূজা চেরিকে হারল্যানের অ্যাম্বাসেডর হিসেবে বরন করে নেন রিমার্ক-হারল্যানের এক্সিকিউটিভ ডিরেক্টর ও জনপ্রিয় চিত্রনায়ক মামনুন হাসান ইমন।  

অনুষ্ঠানে রিমার্ক-হারল্যানের এক্সিকিউটিভ ডিরেক্টর মামনুন হাসান ইমন বলেন, রিমার্ক-হারল্যান ফ্যামিলিতে আমরা সব সময়ই চেয়েছি পূজা চেরির মত একজন গুণী অভিনেত্রী আমাদের সাথে যোগদান করুক। তাই পূজা চেরিকে পেয়ে আমরা উচ্ছ্বসিত। আমি বিশ্বাস করি, সর্বাধুনিক প্রযুক্তিতে তৈরি অথেনটিক পণ্য বিশ্বব্যাপি ছড়িয়ে দিয়ে বিশ্বের অন্যতম সেরা একটি কালার কসমেটিকস ব্র্যান্ড হিসেবে নিজেকে তুলে ধরবে হারল্যান। এ লক্ষ্য পূরণে হারল্যানের প্রচার ও প্রসারে পূজা চেরির মতন একজন প্রতিভাবান শিল্পী উল্লেখযোগ্য অবদান রাখবেন বলে আমি আশা রাখি।  

অনুষ্ঠান শেষে পূজা চেরি বলেন, রিমার্ক-হারল্যানের একটি অংশ হতে পেরে আমি নিজেকে সৌভাগ্যবান মনে করছি। আমি আশা করছি হারল্যানের সাথে আমার এই যাত্রা অনেক শুভ ও সুন্দর হবে। খুব শিগগিরই হারল্যানের বিভিন্ন প্রোডাক্টের বিজ্ঞাপনে ও অন্যান্য প্রচারণায় আমাকে দেখতে পাবেন ভক্তরা।      

আমেরিকান কালার কসমেটিকস ব্র্যান্ড হারল্যান ব্যক্তির স্বকীয় সৌন্দর্যে অনুপ্রাণিত করে। বিশ্ববিখ্যাত এই ব্র্যান্ডের পোর্টফলিওতে আছে বুলেট লিপস্টিক, লিপ গ্লস, নেইল পলিশ ও জেল লাইনারের এক অভাবনীয় লাইনআপ। ম্যাট ফিনিশের বুলেট লিপস্টিকের সাথে ঠোঁটের কালার টেক্সচার হবে আরও ঘন ও আকর্ষণীয়। অন্যদিকে ডিউ ড্রপ ও গ্যালাকটিক গ্ল্যাম লিপ গ্লস ঠোঁটকে রাখবে সফট ও হাইড্রেটেড। এ ছাড়াও নেইল পলিশের ক্লাসিক, জেল, হলোগ্রাফিক ও গ্লিটারের ৪টি ভিন্ন ধরন, নখের সাজে যোগ করবে নতুন মাত্রা। শুধু তাই নয়, ১৬টি আলাদা শেডের কালার ভাইবস জেল লাইনার যে কোন উপলক্ষেই চোখের সৌন্দর্যকে করবে আরও নিখুঁত ও বৈচিত্র্যময়। এবং খুব শিগগিরই হারল্যান তাদের প্রোডাক্ট রেঞ্জে যোগ করতে যাচ্ছে লিকুইড লিপস্টিকও। 

রিমার্ক-হারল্যানের সাথে এর আগে অন্তর্ভুক্ত হয়েছেন, মেগাস্টার শাকিব খান, বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান, জনপ্রিয় চিত্রনায়িকা পরিমণি, অপু বিশ্বাস, বিদ্যা সিনহা সাহা মিম, নুসরাত ফারিয়া, সাবিলা নূর, তানজিন তিশা, নাজিফা তুষি, কেয়া পায়েল ও চিত্রনায়ক মামনুন হাসান ইমনের মত জনপ্রিয় ও দর্শকনন্দিত মিডিয়া ব্যক্তিত্ব।    

দেশব্যাপী চলছে ‘হারল্যান অথেনটিক বিউটি কার্নিভ্যাল ২০২৪’। নকল ও ভেজাল পণ্যের ভয়াবহতা সম্পর্কে ক্রেতাদের অবহিত করার মাধ্যমে অথেনটিক পণ্যের প্রচার ও প্রসার করাই এই ক্যাম্পেইনের মূল উদ্দেশ্য। চলমান এই ক্যাম্পেইনে, অথেনটিক সব পণ্যের সমাহার থেকে মাত্র ২০০০ টাকার যে কোন পণ্য কিনে ক্রেতারা পেতে পারেন লাখপতি হয়ে রিমার্ক-হারল্যানের ডিরেক্টর মেগাস্টার শাকিব খানের সাথে সরাসরি দেখা করার সুবর্ণ সুযোগ। ইতোমধ্যে দেশের বিভিন্ন স্থান থেকে সৌভাগ্যবান বিজয়ীরা সে সুযোগ পেয়েছেন।    

/এনএইচ/


সর্বশেষ

পাঠকপ্রিয়