ঢাকা     বৃহস্পতিবার   ০৪ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২০ ১৪৩১

এবার কোরবানির ঈদে, বাড়িতে হাট যাবে নগদে

সংবাদ বিজ্ঞপ্তি     || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:০৩, ১৪ জুন ২০২৪   আপডেট: ১৭:১০, ১৪ জুন ২০২৪
এবার কোরবানির ঈদে, বাড়িতে হাট যাবে নগদে

কোরবানির পশু কেনার ঝক্কি কমাতে দেশের অন্যতম সেরা মোবাইল আর্থিক সেবাদাতা প্রতিষ্ঠান নগদ নিয়ে এসেছে অভিনব এক ক্যাম্পেইন। নগদের গ্রাহকরা কয়েকটি ধাপ অনুসরণ করলে নিজের বাড়িতে থেকেই পছন্দমতো পশু কিনতে পারবেন। 

নগদের এই ক্যাম্পেইনে গ্রাহকদের হাটে যাওয়ার বদলে গরুর হাটই চলে যাবে তাদের বাড়িতে। নগদে টাইম স্পট বুকিং দিলে নির্ধারিত সময়ে গরুর হাট নিয়ে নগদ পৌঁছে যাবে গ্রাহকের বাড়িতে। এর জন্য নগদ গ্রাহকদের একটি ফরম পূরণ করতে হবে এবং নগদ নম্বর ও নাম-ঠিকানা দিয়ে এবং নিজ পছন্দ অনুযায়ী দিন-তারিখ নির্ধারণ করে ‘হাট আসবে বাড়িতে’-এর জন্য বুকিং দিতে পারবেন।

অভিনব এই ক্যাম্পেইনের বিষয়ে নগদের উপ-ব্যবস্থাপনা পরিচালক সিহাব উদ্দীন চৌধুরী বলেছেন, ‘মানুষের জীবন আরো কীভাবে সহজ করা যায়, তা নিয়ে শুরু থেকেই কাজ করছে নগদ। সামনের দিনে ডিজিটাল ব্যাংক হবে আরেকটি মাধ্যম। এবারের কোরবানির ঈদে পশু কেনার জন্য গ্রাহকের দ্বারে হাট নিয়ে যাওয়ার আইডিয়াটিও মানুষের জীবন সহজ করার একটি প্রক্রিয়ার অংশ।’

এই ক্যাম্পেইনে একজন নগদ গ্রাহক একাধিকবার ‘হাট আসবে বাড়িতে’র জন্য বুকিং দিতে পারবেন। প্রতিবারে ভিন্ন ভিন্ন দিন-তারিখ নির্ধারণ করেও বুকিং দিতে পারবেন নগদ গ্রাহকেরা। ক্যাম্পেইন চলাকালে প্রতিদিন যে কোনো সময় নগদের ফরমের নিচের বাটনে ক্লিক করে বুকিং দেওয়া যাবে।

ফরম পূরণ করে বুকিং দেওয়ার মাধ্যমে গ্রাহক বিজয়ী হওয়া সাপেক্ষে ‘হাট আসবে বাড়িতে’র জন্য সম্মতি দেবেন। এর পর ট্রাকে থাকা কোরবানির পশুর ব্যাপারে সকল তথ্য ও নির্ধারিত মূল্য ট্রাকে থাকা নগদের ভলান্টিয়ারের কাছে পাওয়া যাবে।

বিজয়ী গ্রাহক তার বাসায় আনা অপশনগুলোর মধ্যে দাম ও পছন্দ অনুযায়ী কোরবানির পশু নগদ পেমেন্টের মাধ্যমে কিনতে পারবেন। এই ক্যাম্পেইনে অংশগ্রহণকারী সকল উপযুক্ত গ্রাহকদের মধ্য থেকে দ্বৈবচয়ন ভিত্তিতে বিজয়ী নির্বাচন করা হবে। 

ঢাকা/রফিক

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়