ঢাকা     মঙ্গলবার   ১৭ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ২ ১৪৩১

রিমার্ক-হারল্যানে মেহেদী মিরাজকে উষ্ণ অভ্যর্থনা

প্রেস বিজ্ঞপ্তি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৫৬, ৯ সেপ্টেম্বর ২০২৪   আপডেট: ২০:২১, ৯ সেপ্টেম্বর ২০২৪
রিমার্ক-হারল্যানে মেহেদী মিরাজকে উষ্ণ অভ্যর্থনা

জাতীয় ক্রিকেট দলের সদস্য ও দেশের অন্যতম সেরা অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজকে উষ্ণ অভ্যর্থনা জানালো বিশ্বমানের স্কিন কেয়ার, কালার কসমেটিকস ও হোমকেয়ার পণ্য উৎপাদন ও রপ্তানিকারক প্রতিষ্ঠান রিমার্ক-হারল্যান।

গত রোববার (৮ সেপ্টেম্বর) বিকেলে রাজধানীর গুলশান এভিনিউয়ে রিমার্কের করপোরেট অফিসে গেলে মিরাজকে উষ্ণ অভ্যর্থনা জানান রিমার্ক-হারল্যানের চেয়ারম্যান এস এম আশরাফুল আলম ও পরিচালক শাহরিয়ার আলম শুভ।

সদ্য শেষ হওয়া বাংলাদেশ-পাকিস্তান টেস্ট সিরিজে বাংলাদেশের অবিস্মরণীয় জয় এবং এ সিরিজে মিরাজ ম্যান অব দ্যা সিরিজে ভূষিত হওয়ায় মিরাজকে ফুলেল শুভেচ্ছাও জানায় রিমার্ক-হারল্যান পরিবার। মিরাজ জানান, এ জয়ের পেছনে কাজ করেছে দলীয় পারফরম্যান্স। কারণ সবাই ভালো খেলেছে। ভারতের সঙ্গে আসন্ন টেস্ট ও টি-টোয়েন্টি সিরিজেও সে ধারা অব্যাহত থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

বাংলাদেশ-পাকিস্তান টেস্ট সিরিজে স্পন্সর পার্টনার ছিল রিমার্ক এইচবির ব্র্যান্ড লিলি। লিলির লোগো সমৃদ্ধ পিচ ম্যাট, মিড ওয়াল বোর্ড সিরিজজুড়ে শোভা পায় রাওয়ালপিন্ডি স্টেডিয়ামে।

মিরাজ বলেন, পাকিস্তানের মাটিতে রাওয়ালপিন্ডি স্টেডিয়ামে স্বাগতিক পাকিস্তানের একাধিক ব্র্যান্ডের সঙ্গে লিলি ব্র্যান্ডকে দেখতে পেয়ে এ ব্র্যান্ড ঘিরে বিশেষ আগ্রহের সৃষ্টি হয়েছে। আর এ আগ্রহ থেকেই রিমার্কের অফিস দেখতে আসা। এ কোম্পানির বিভিন্ন পণ্যের বিষয়ে বিশেষ আগ্রহও দেখান তিনি।

পরে এ অলরাউন্ডার কোম্পানির বিভিন্ন বিভাগ ঘুরে দেখেন। এ সময় উপস্থিত ছিলেন রিমার্ক-হারল্যানের সিইও এমদাদুল হক সরকার, নির্বাহী পরিচালক জামাল উদ্দীন ও মামনুন হাসান ইমনসহ প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

/এনএইচ/


সর্বশেষ

পাঠকপ্রিয়