ঢাকা     শুক্রবার   ২০ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৫ ১৪৩১

স্ত্রীর মৃত্যুতে গ্রাহককে আর্থিক সহায়তা দিলো ওয়ালটন প্লাজা

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:১৫, ১৯ সেপ্টেম্বর ২০২৪  
স্ত্রীর মৃত্যুতে গ্রাহককে আর্থিক সহায়তা দিলো ওয়ালটন প্লাজা

মাসুদ মাঝিকে আর্থিক সহায়তার চেক তুলে দেন ওয়ালটন প্লাজার কর্মকর্তারা

ঝালকাঠি সদরের ওয়ালটন প্লাজা থেকে কিস্তিতে ওয়ালটন ব্র্যান্ডের একটি মোবাইল ফোন কিনেছিলেন কৃষক মাসুদ মাঝি। সম্প্রতি তার স্ত্রী অসুস্থতাজনিত কারণে মারা যান। এর পরিপ্রেক্ষিতে মাসুদের পরিবারের পাশে দাঁড়িয়েছে ওয়ালটন প্লাজা। মাসুদ মাঝির বাকি সব কিস্তি মওকুফসহ মোট ২৫ হাজার টাকা সহায়তা দিয়েছে ওয়ালটন প্লাজা কর্তৃপক্ষ। মাল্টিন্যাশনাল ব্র্যান্ড ওয়ালটনের ‘কিস্তি ক্রেতা ও পরিবার সুরক্ষা নীতির’ আওতায় মাসুদের পরিবারকে এ সুবিধা দিয়েছে ওয়ালটন প্লাজা।

উল্লেখ্য, কিস্তিতে পণ্য কেনা গ্রাহকদের জন্য ‘কিস্তি ক্রেতা ও পরিবার সুরক্ষা নীতি’ সুবিধা দিচ্ছে ওয়ালটন প্লাজা। এর আওতায় দেশের যে কোনো ওয়ালটন প্লাজা থেকে কিস্তিতে পণ্য ক্রয়কারীদের কিস্তি সুরক্ষা কার্ড দেওয়া হচ্ছে। কিস্তি চলমান থাকা অবস্থায় ক্রেতার মৃত্যু হলে পণ্যমূল্যের ভিত্তিতে ৫০ হাজার থেকে ৩ লাখ এবং গ্রাহকের পরিবারের কোনো সদস্য মারা গেলে ২৫ হাজার থেকে ১ লাখ ৫০ হাজার টাকা পর্যন্ত সহায়তা দিচ্ছে ওয়ালটন প্লাজা। এক্ষেত্রে সংশ্লিষ্ট পণ্যের অনাদায়ী কিস্তির টাকা সমন্বয়ের পর অবশিষ্ট টাকা ক্রেতা বা তার পরিবারকে দেওয়া হচ্ছে।

গতকাল (১৮ সেপ্টেম্বর, ২০২৪) শহরের স্টেশন রোডে অবস্থিত ওয়ালটন প্লাজায় অনুষ্ঠানিকভাবে আর্থিক সহায়তা গ্রহণ করেন মাসুদ মাঝি। এ সময় উপস্থিত ছিলেন ওয়ালটনের প্লাজা ম্যানেজার ইয়ামিন আহম্মেদ, রিজিওনাল সেলস ম্যানেজার শামীম হাসান ও ডিভিশনাল ক্রেডিট ম্যানেজার শাহানুর আলম।

নলছিটি উপজেলার প্রতাপ ইউনিয়নের ছোট প্রমহর গ্রামের বাসিন্দা মাসুদ মাঝি। চলতি বছরের ১২ ফেব্রুয়ারি শোরুম থেকে ১৮ হাজার ২৫০ টাকায় মোবাইল কেনেন মাসুম। গত ৬ আগস্ট আকস্মিকভাবে স্ট্রোক করে মারা যান তার স্ত্রী। এ অবস্থায় তাদের পাশে দাঁড়িয়েছে ওয়ালটন প্লাজা। কিস্তির টাকা মওকুফ করে ২৫ হাজার টাকার সহায়তা দিয়েছে ওয়ালটন প্লাজা। পরিবারের এই অসহায় অবস্থায় ওয়ালটন তাকে সহায়তা করায় ওয়ালটনের প্রতি কৃতজ্ঞতা জানান চার সদস্যের পরিবারের প্রধান মাসুদ মাঝি।

মাসুদ মাঝি বলেন, আমাদের বিপদের দিনে পাশে দাঁড়িয়েছে ওয়ালটন। অন্য কোনো কোম্পানি ক্রেতাদের এ সুবিধা দেয় না। ওয়ালটন ক্রেতাকে পণ্য দিয়েই দায়মুক্ত হয় না। ক্রেতার সঙ্গে আজীবনের জন্য একটা সম্পর্ক বজায় রাখে ওয়ালটন। ওয়ালটনকে ধন্যবাদ।

ওয়ালটনের রিজিওনাল সেলস ম্যানেজার শামীম হাসান বলেন, ওয়ালটন প্লাজা শুধু ব্যবসায়িক কার্যক্রমের মধ্যেই সীমাবদ্ধ না। সমাজের নানা শ্রেণি-পেশার মানুষের জন্যও কাজ করছে ওয়ালটন প্লাজা। এমন উদ্যোগের জন্য গ্রাহকসহ বাংলাদেশের মানুষের কাছে একটি বিশ্বস্ত প্রতিষ্ঠানে পরিণত হয়েছে ওয়ালটন প্লাজা। কিস্তি ক্রেতা সুরক্ষা নীতির আওতায় ওয়ালটন প্লাজা যে আর্থিক সুবিধা দিয়েছে, এটা পুরো বিশ্বের মধ্যে ব্যতিক্রমী উদ্যোগ।

একরাম/রফিক


সর্বশেষ

পাঠকপ্রিয়