ঢাকা     বুধবার   ২৫ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ১০ ১৪৩১

এসিআই মটরসের সোনালীকা ডে-বার্ষিক সার্ভিস ক্যাম্পেইন শুরু

প্রেস বিজ্ঞপ্তি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:২৫, ২৫ সেপ্টেম্বর ২০২৪  
এসিআই মটরসের সোনালীকা ডে-বার্ষিক সার্ভিস ক্যাম্পেইন শুরু

প্রতি বছরের মতো গ্রাহকের জন্য এ বছরও এসিআই মটরস্ আয়োজন করেছে সোনালীকা ডে-বার্ষিক সার্ভিস ক্যাম্পেইন ও মত বিনিময় সভা যা সোনালীকা গ্রাহকদের জন্য একটি মিলন মেলা। এই সার্ভিস ক্যাম্পেইনে ট্রাক্টর মালিক, ড্রাইভার ও সংশ্লিষ্ট ব্যক্তিরা উপস্থিত থাকেন। সোনালীকা সার্ভিস ক্যাম্পেইন তাদের কাছে একটি উৎসবের মতো।

সার্ভিস ক্যাম্পেইনে ফ্রি সার্ভিসের পাশাপাশি তারা ট্রাক্টর সম্পর্কে তাদের মতামত প্রদান করেন যার উপর ভিত্তি করে এসিআই মটরস্ গ্রাহকদের চাহিদা পূরণে আরও সচেষ্ট হয়। আসন্ন কৃষি মৌসুমের জন্য গ্রাহকদের ট্রাক্টর প্রস্তুত করা নিশ্চিত করাই হচ্ছে এই সার্ভিস ক্যাম্পেইন এর অন্যতম প্রধান লক্ষ্য। 

দেশের প্রায় প্রত্যেকটি জেলাতেই আয়োজিত হচ্ছে সোনালীকা ডে-বার্ষিক সার্ভিস ক্যাম্পেইন ও মত বিনিময় সভা-২০২৪। এই সার্ভিস ক্যাম্পেইনের মাধ্যমে গ্রাহকরা যে শুধু ফ্রি সার্ভিস পাচ্ছেন তাই নয়, গ্রাহকদের জন্য রয়েছে ফ্রি স্বাস্থ্য পরীক্ষা, গেম শো ও সাংস্কৃতিক অনুষ্ঠান। এই সার্ভিস ক্যাম্পেইনে থেকেই থাকবে প্রোডাক্ট ডিসপ্লে আর আপ্যায়নের সুব্যবস্থা। এছাড়াও বিভিন্ন প্রকার গেম শো ও গ্রাহক ফিডব্যাক এর উপরেও থাকছে বিভিন্ন পুরস্কার। 

সমগ্র দেশজুড়ে একযোগে ৯টি প্রোগ্রাম এর মাধ্যমে উদ্বোধন হয়েছে সোনালীকা ডে-বার্ষিক সার্ভিস ক্যাম্পেইন ও মত বিনিময় সভা-২০২৪। আনুষ্ঠানিকভাবে নীলফামারী জেলা সদরে গতকাল মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) এই প্রোগ্রামের উদ্বোধন করা হয়। যেখানে অংশগ্রহণ করেন প্রায় ৩৫০ এর বেশি গ্রাহক। এ সময় ১০০টির বেশি ট্রাক্টরকে সার্ভিসিং করা হয়। এছাড়াও ডেলিভারি দেওয়া হয় ২০টিরও বেশি নতুন সোনালীকা ট্রাক্টর। 

এই সার্ভিস ক্যাম্পেইন এ প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এসিআই মটরস্ এর ডিরেক্টর, সেলস, মো. আজম আলী; মার্কেটিং ম্যানেজার,  মো. সেলিম সরকার ও সেলস ম্যানেজার মো. মাহমুদ রশিদ। এ ছাড়াও উপস্থিত ছিলেন এসিআই মটরস্ এর উর্দ্ধতন কর্মকর্তাগণ, ডিলার, গ্রাহক ও শুভানুধ্যায়ী ব্যক্তিরা।

উল্লেখ্য, ২০০৭ সাল থেকে এসিআই মটরস্ বাংলাদেশের কৃষি যান্ত্রিকীকরণে প্রধান ভূমিকা পালন করছে। এসিআই মটরস্ এর ট্রাক্টর ও পাওয়ার টিলার দিয়ে দেশের তিন ভাগের এক ভাগ জমি চাষ হচ্ছে। এসিআই মটরস্ এর এই কৃষি যান্ত্রিকীকরণে যাত্রা শুরু হয় সোনালীকা ট্রাক্টর দিয়ে। বর্তমানে সোনালীকার ২৬ হাজারের বেশি সন্তুষ্ট গ্রাহক রয়েছে।

/এনএইচ/


সর্বশেষ

পাঠকপ্রিয়