ঢাকা     বৃহস্পতিবার   ০৩ অক্টোবর ২০২৪ ||  আশ্বিন ১৮ ১৪৩১

সন্তানের চিকিৎসার জন্য গ্রাহককে আর্থিক সহায়তা দিলো ওয়ালটন প্লাজা

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৩০, ৩ অক্টোবর ২০২৪   আপডেট: ১৯:০৫, ৩ অক্টোবর ২০২৪
সন্তানের চিকিৎসার জন্য গ্রাহককে আর্থিক সহায়তা দিলো ওয়ালটন প্লাজা

রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন ইসমাঈল

আশুলিয়ার জিরাবো এলাকার বাসিন্দা নাজমুল হাসান। তার দুই বছরের ছেলে ইসমাঈলের জন্মগতভাবেই দুই হাতের দুটি করে আঙ্গুল জোড়া লাগানো। তার চিকিৎসার জন্য প্রয়োজন ৮০ হাজার টাকা। আত্মীয়-স্বজনের কাছে চেয়েও টাকা জোগাড় করতে পারেননি নাজমুল। এ পরিস্থিতিতে পরিবারটির পাশে দাঁড়িয়েছে ওয়ালটন প্লাজা। সন্তানের চিকিৎসার জন্য গ্রাহক নাজমুল হাসানকে ৪০ হাজার টাকা সহায়তা দিয়েছে ওয়ালটন প্লাজা। ওয়ালটন প্লাজার ‘কিস্তি ক্রেতা ও পরিবার সুরক্ষা নীতির’ আওতায় এ সুবিধা দেওয়া হয়েছে।

উল্লেখ্য, কিস্তিতে পণ্য কেনা গ্রাহকদের জন্য ‘কিস্তি ক্রেতা ও পরিবার সুরক্ষা নীতি’ সুবিধা দিচ্ছে ওয়ালটন প্লাজা। এর আওতায় দেশের যে কোনো ওয়ালটন প্লাজা থেকে কিস্তিতে পণ্য ক্রয়কারীদের কিস্তি সুরক্ষা কার্ড দেওয়া হচ্ছে। 

সম্প্রতি আশুলিয়ার নরসিংহপুর ওয়ালটন প্লাজা থেকে কিস্তিতে ওয়ালটন ব্র্যান্ডের একটি মোবাইল ফোন কেনেন নাজমুল হাসান। পণ্য কেনার সময় অন্যান্য গ্রাহকের মতো তাকেও দেওয়া হয় ওয়ালটন প্লাজার কিস্তি সুরক্ষা কার্ড।

নাজমুল হাসান বলেছেন, আমার ছেলের দুই হাতের আঙ্গুলগুলো জোড়া লাগানো থাকায় হাত দিয়ে তেমন কিছু করতে পারছে না। টাকার অভাবে বিনাচিকিৎসায় রাখতে হয়েছে। ওয়ালটনের সহায়তার আশ্বাস পেয়ে হাসপাতালে ভর্তি করিয়েছি। গত ৩০ সেপ্টেম্বর তার ডান হাতে অপারেশন সম্পন্ন হয়েছে। ছেলেকে অক্সিজেন দিয়ে রাখা হয়েছে। ছেলে আপাতত সুস্থ আছে। সবার কাছে ছেলের জন্য দোয়া চাই। আমাদের পরিবারের এই অসহায় অবস্থায় পাশে দাঁড়ানোয় ওয়ালটন প্লাজার প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি। আমাদের বিপদের দিনে পাশে দাঁড়িয়েছে ওয়ালটন প্লাজা। ওয়ালটনের মতো অন্য কোনো কোম্পানি ক্রেতাদের এত সুবিধা দেয় না। ওয়ালটন ক্রেতাকে শুধু পণ্য দিয়েই দায়মুক্ত হয় না, বরং তারা যে গ্রাহকবান্ধব প্রতিষ্ঠান, তার প্রমাণ এই আর্থিক সহায়তা। ক্রেতার সঙ্গে আজীবনের জন্য সম্পর্ক বজায় রাখে ওয়ালটন। ওয়ালটন আরো বড় হোক সেই প্রত্যাশা করি।

নীতিমালা অনুযায়ী কিস্তি চলমান থাকা অবস্থায় ক্রেতার মৃত্যু হলে পণ্যমূল্যের ভিত্তিতে ৫০ হাজার থেকে ৩ লাখ এবং তার পরিবারের কোনো সদস্য মারা গেলে ২৫ হাজার থেকে ১ লাখ ৫০ হাজার টাকা পর্যন্ত সহায়তা দিচ্ছে ওয়ালটন প্লাজা। এক্ষেত্রে সংশ্লিষ্ট পণ্যের অনাদায়ী কিস্তির টাকা সমন্বয়ের পর অবশিষ্ট টাকা ক্রেতা বা তার পরিবারকে দেওয়া হচ্ছে।

এর পাশাপাশি দেশের স্বনামধন্য হাসপাতাল, ডায়াগনস্টিক সেন্টার, জীবন বীমা, রেস্তোরাঁসহ বিভিন্ন প্রতিষ্ঠানে কিস্তি ক্রেতা সুরক্ষা কার্ডধারীদের জন্য সর্বোচ্চ সেবা ও মূল্যছাড়সহ বিশেষ সুবিধা দেওয়ার ব্যবস্থা নিয়েছে ওয়ালটন প্লাজা।

একরাম/রফিক


সর্বশেষ

পাঠকপ্রিয়