ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

বাণিজ্য প্রতিমন্ত্রী-মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রীকে ডিবিএ’র অভিনন্দন

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৩৮, ১৩ জানুয়ারি ২০২৪   আপডেট: ১২:৪৬, ১৩ জানুয়ারি ২০২৪
বাণিজ্য প্রতিমন্ত্রী-মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রীকে ডিবিএ’র অভিনন্দন

সরকারের নতুন মন্ত্রিসভায় বাণিজ্য মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রীর দায়িত্ব পেয়েছেন স্টক এক্সচেঞ্জ লিমিটেডের (ডিএসই) সাবেক প্রেসিডেন্ট ও ডিএসই ব্রোকার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ডিবিএ) প্রতিষ্ঠাতা প্রেসিডেন্ট আহসানুল ইসলাম (টিটু)। একইসঙ্গে নতুন মন্ত্রিসভায় মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের মন্ত্রীর দায়িত্ব পেয়েছেন ডিবিএ’র সদস্য মো. আব্দুর রহমান। এই দুই সদস্যকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে ডিবিএ।

আহসান ইসলাম (টিটু) বাণিজ্য প্রতিমন্ত্রী এবং মো. আব্দুর রহমান মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের মন্ত্রীর দায়িত্ব গ্রহণ করায় ডিবিএর প্রেসিডেন্ট সাইফুল ইসলাম অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে তাদেরকে এই অভিনন্দন জানান।

সাইফুল ইসলাম বলেন, আহসানুল ইসলাম (টিটু) একজন আত্মপ্রত্যয়ী, প্রতিশ্রুতিশীল ব্যক্তিত্ব। পুঁজিবাজারের উপর তাঁর গভীর জ্ঞান ও অভিজ্ঞতা রয়েছে। প্রেসিডেন্ট হিসেবে দায়িত্ব পালনকালে তিনি ডিএসই’র পাশাপাশি পুঁজিবাজারের সকল স্তরে ব্যাপক সংস্কার ও উন্নয়ন করেছেন। তিনি ডিবিএ’র প্রতিষ্ঠাতা প্রেসিডেন্ট এবং একজন সদস্য। ডিবিএ প্রতিষ্ঠায় তার অসামান্য অবদানের কথা ডিএসই ব্রোকার কমিউনিটি আজীবন মনে রাখবে। আমরা তার এই সাফল্যে গভীরভাবে আনন্দিত। আমরা বিশ্বাস করি, একজন দেশপ্রেমিক ও গণমানুষের নেতা হিসেবে, একজন পরিচ্ছন্ন রাজনৈতিক হিসেবে তিনি দেশ ও জাতির উন্নয়নে নিষ্ঠার সঙ্গে কাজ করে যাবেন। 

আহসানুল ইসলাম টিটুকে বাণিজ্য মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রীর দায়িত্ব প্রদানের জন্য ডিবিএ প্রেসিডেন্ট প্রধানমন্ত্রীকে অশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

এদিকে সাইফুল ইসলাম আরো বলেন, আব্দুর রহমান একজন সৎ, নিষ্ঠাবান, দৃঢ়চেতা বর্ষীয়ান রাজনীতিবিদ। তিনি একজন দেশপ্রেমিক, গণমানুষের নেতা। তাঁর অসাধারণ সাংগঠনিক দক্ষতা ও নেতৃত্ব দানের ক্ষমতা রয়েছে। তিনি নিরহংকার, সহজ ও সাধারণ একজন মানুষ। তিনি সকল ক্ষেত্রে দৃঢ়প্রত্যয়ী ও প্রতিশ্রুতিশীল একজন ব্যক্তিত্ব। তিনি ডিবিএ’র একজন সদস্য। পুঁজিবাজারের যে কোনো স্বার্থে তিনি আমাদের পরামর্শ ও সহযোগিতা প্রদান করেন। আমরা তাঁর এই অবস্থান ও সাফল্যতে আনন্দিত। তিনি মৎস্য ও প্রাণিসম্পদ খাতের উন্নয়নে দেশকে সমৃদ্ধশালী করবেন বলে আমরা দৃঢ়ভাবে বিশ্বাস করি। 

আব্দুর রহমানকে সরকারের এমন গুরুত্বপূর্ণ মন্ত্রণালয়ের দায়িত্ব প্রদানের জন্য ডিবিএ প্রেসিডেন্ট অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে প্রধানমন্ত্রীকে অশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

ঢাকা/এনটি/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়