ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

জেসিআই ঢাকা হেরিটেজের নতুন কমিটি ঘোষণা

নিউজ ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৫৩, ১৫ জানুয়ারি ২০২৪  
জেসিআই ঢাকা হেরিটেজের নতুন কমিটি ঘোষণা

জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) বাংলাদেশ এর ঢাকা হেরিটেজ চ্যাপ্টারের নতুন পরিচালনা কমিটি ঘোষণা করা হয়েছে। এতে ২০২৪ সালের জন্য লোকাল প্রেসিডেন্ট (এলপি) নির্বাচিত হয়েছেন মো. মোস্তাফিজুর রহমান খান (রিমাজ)।

সম্প্রতি রাজধানীর বনানীর জেসিআই বাংলাদেশের প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত বার্ষিক সাধারণ সভায় ‘নতুন কমিটি-২০২৪’ ঘোষণা করা হয়েছে। জেসিআই ১৮ থেকে ৪০ বছর বয়সী বিভিন্ন পেশার উদ্যমী তরুণদের একটি আন্তর্জাতিক সংস্থা।

কমিটির নির্বাচিত অন্যান্য সদস্যরা হলেন- লোকাল এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট (এলইভিপি) ফারাহনাজ ফিরোজ, লোকাল ভাইস প্রেসিডেন্ট আহসানুল হক আদনান, আইপিএলপি রাসেল আহমেদ, সেক্রেটারি জেনারেল গাজী সানী ইসনাইন, লোকাল ট্রেজারার মো. তৌফিক ইমাম বিন সিদ্দিক, জেনারেল লিগ্যাল কাউন্সিলর আলী আবদুল্লাহ, লোকাল ট্রেনিং কমিশনার মো. শাহরুখ শহীদ, লোকাল কমিটি চেয়ার ও ইভেন্ট অ্যান্ড পিআর আহেলি দিলশান, লোকাল ডিরেক্টর মো. জয়নাল আবেদীন অর্ণব, জুনাইদ হোসেন, শেখ হাসান হায়দার শুভ ও সাবরিনা তাবাসসম মৌ, লোকাল অ্যাডভাইজর টু চ্যাপ্টার মো. আব্দুল্লাহ আল আমিন।

ঢাকা হেরিটেজ চ্যাপ্টারের সদ্য সাবেক লোকাল প্রেসিডেন্ট (আইপিএলপি) রাসেল আহমেদ গত ক্যালেন্ডার বছরে বিভিন্ন ক্ষেত্রে নানা কার্যক্রম এবং সাংগঠনিক সক্ষমতার অংশগ্রহণের ভিত্তিতে নতুন বোর্ডের নির্বাচনের মানদণ্ড তুলে ধরেন।

নবনির্বাচিত লোকাল প্রেসিডেন্ট মো. মোস্তাফিজুর রহমান খান (রিমাজ) ২০২৪ সালে বাংলাদেশের ক্ষুদ্র উদ্যোক্তাদের জন্য বিভিন্ন প্রযুক্তি উন্নয়ন প্রকল্প বাস্তবায়নে উল্লেখযোগ্য ভূমিকা রাখার ক্ষেত্রে জেসিআই ঢাকা হেরিটেজের অঙ্গীকারের কথা জানান।

অনুষ্ঠানে জেসিআই ২০২৩ ন্যাশনাল প্রেসিডেন্ট মো. জিয়াউল হক ভূঁইয়া, জেসিআই ২০২৪ এর ন্যাশনাল প্রেসিডেন্ট ইমরান কাদির, ২০২৩ ন্যাশনাল ভাইস প্রেসিডেন্ট আরিজ আফসার খান, ২০২৩ বিডিসি চেয়ারপারসন মো. ফজলে মুনিম এবং পিএলপি নাহিদা আক্তার উপস্থিত ছিলেন।

ঢাকা/এনএইচ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়