ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

অ্যাসথেটিকা ২০২৪ এর প্লাটিনাম স্পন্সর সিওডিল 

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:২৮, ১৭ ফেব্রুয়ারি ২০২৪  
অ্যাসথেটিকা ২০২৪ এর প্লাটিনাম স্পন্সর সিওডিল 

অ্যাসথেটিক ডার্মাটোলজি সোসাইটি অব বাংলাদেশ (এডিএসবি) এর বার্ষিক আয়োজন ‘অ্যাসথেটিকা-২০২৪’ এর প্লাটিনাম স্পন্সর হয়েছে আমেরিকান স্কিন কেয়ার ব্র্যান্ড সিওডিল। অক্টোবরে রাজধানী ঢাকার পাঁচ তারকা একটি হোটেলে এই অনুষ্ঠান হবে। 

সম্প্রতি মুন্সিগঞ্জের গজারিয়ায় রিমার্ক এইচবি লিমিটেডের  ফ্যাক্টরি মিলনায়তনে আয়োজিত এডিএসবি’র বার্ষিক সাধারণ সভায় এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়।

সিওডিল-এর পক্ষে এক্সিকিউটিভ ডিরেক্টর সুকান্ত দাশ এবং এডিএসবি’র পক্ষে সংগঠনের নব নির্বাচিত সভাপতি ডাক্তার সরকার মাহবুব আহমেদ শামীম চুক্তিপত্রে স্বাক্ষর করেন। এ সময় রিমার্ক এইচবি লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর আশরাফুল আম্বিয়া, এডিশনাল ম্যানেজিং ডিরেক্টর আলমগীর আলম সরকার এবং এডিএসবি’র নির্বাহী কমিটির সহ-সভাপতি ডা. ইমরোজ মুহিতসহ অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

ডা. সরকার মাহবুব আহমেদ শামীম বলেন, অ্যাসথেটিক ডার্মাটোলজির প্র্যাক্টিস বাংলাদেশে আরও এগিয়ে নিয়ে যাওয়ার জন্য এডিএসবি এবং সিওডিল একই সঙ্গে কাজ করে যাবে। এ ছাড়াও তিনি অ্যাসথেটিক সোসাইটিকে গবেষণার প্রতি নতুন উদ্যোগ নেয়ার আহ্বান জানান। 

এডিএসবি’র বার্ষিক সাধারণ সভায় নতুন কমিটি নির্বাচনের পাশাপাশি সংগঠনের বার্ষিক আয়োজনের তারিখ ঘোষণা করা হয়। এ সময় সংগঠনের বার্ষিক আয়োজন ‘অ্যাসথেটিকা ২০২৪’, চলতি বছরের ১৩-১৫ অক্টোবর, রাজধানী ঢাকার ‘রেডিসন ব্লু ঢাকা ওয়াটার গার্ডেন’ হোটেলে আয়োজনের সিদ্ধান্ত গৃহীত হয়।

এরপর এডিএসবি’র সদস্যরা রিমার্কের ফ্যাক্টরি পরিদর্শন করেন। এ সময় ডাক্তারগণ সিওডিল নিয়ে রিমার্কের পরিকল্পনা, অগ্রগতি ও উৎপাদন ব্যবস্থার ভূয়সী প্রসংশা করেন। বাংলাদেশেই আন্তর্জাতিক মানের স্কিন কেয়ার প্রোডাক্ট উৎপাদনের সকল সুবিধা যুক্ত হয়েছে এবং তা স্কিন কেয়ার সেক্টরকে নতুন একটি মাত্রা দেবে বলেও আশাবাদ ব্যক্ত করেন তারা।

শান্ত//

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়