ঢাকা     সোমবার   ২৩ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৮ ১৪৩১

মার্সেল প্রেজেন্টস হা-শো’র অডিশন শুরু সোমবার

প্রেস বিজ্ঞপ্তি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:০৪, ২২ সেপ্টেম্বর ২০২৪  
মার্সেল প্রেজেন্টস হা-শো’র অডিশন শুরু সোমবার

জনপ্রিয় কমেডি রিয়েলিটি শো ‘মার্সেল হা-শো সিজন ৭’ এর অডিশন শুরু হচ্ছে সোমবার (২৩ সেপ্টেম্বর, ২০২৪)। প্রতিবারের মতো এবারো ঢাকাসহ সাতটি বিভাগীয় শহরে অডিশন পর্ব অনুষ্ঠিত হবে। এবারের মৌসুমে অংশগ্রহণের ক্ষেত্রে বয়সের কোনো সীমাবদ্ধতা নেই। ফলে এতে অংশ নিয়ে নিজেকে আবিষ্কার করার সুযোগ পাবেন প্রতিভাবান কমেডিয়ানরা। এদের মধ্য থেকে দেশের বিনোদন জগতে উঠে আসবেন একঝাঁক মেধাবি কমেডিয়ান।

সোমবার রংপুর শিল্পকলা একাডেমিতে শুরু হবে রংপুর বিভাগের অভিশন পর্ব। এদিন রংপুর শিল্পকলা একাডেমিতে সকাল ৮টায় শুরু হয়ে অডিশন চলবে সারাদিন। স্পট রেজিস্ট্রেশনের সুযোগ থাকায় ভেন্যুতে বসেই রেজিস্ট্রেশন করে অডিশন দিতে পারবেন আগ্রহী প্রতিযোগিরা।

এরপর ২৫ সেপ্টেম্বর রাজশাহী শিল্পকলা একাডেমি, ২৮ সেপ্টেম্বর বরিশাল শিল্পকলা একাডেমি, ৩০ সেপ্টেম্বর খুলনা শিল্পীকলা একাডেমি; ৩ অক্টোবর চট্টগ্রাম শিল্পকলা একাডেমি, ৫ অক্টোবর সিলেট শিল্পকলা একাডেমি ও ৮ অক্টোবর ঢাকার সেগুনবাগিচার কেন্দ্রীয় কচি-কাঁচার মিলনায়তনে অডিশন অনুষ্ঠিত হবে। প্রতিটি ভেন্যুতে সকাল ৮টা থেকে শুরু করে দিনব্যাপী নেওয়া হবে অডিশন।

বরাবরের মতো এবারও হা-শো’র টাইটেল স্পন্সর দেশের শীর্ষস্থানীয় ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিক্স ও হোম অ্যাপ্লায়েন্স প্রস্তুতকারী ব্র্যান্ড মার্সেল। অনুষ্ঠানটির অনলাইন পার্টনার হিসেবে রয়েছে জনপ্রিয় নিউজপোর্টাল রাইজিংবিডি ডটকম।

জানা গেছে, হা-শো সিজন ৭ এর মূল পর্বে বিচারক হিসেবে থাকবেন বাংলাদেশের জনপ্রিয় চিত্রনায়ক আমিন খান, অভিনেত্রী শবনম ফারিয়া এবং অভিনেতা তুষার খান। অডিশন রাউন্ডে বিচারক হিসেবে কাজ করবেন বাংলাদেশের প্রখ্যাত স্ট্যান্ড-আপ কমেডিয়ান ইসতিয়াক নাসির, শাওন মজুমদার ও অভিনেত্রী সুষমা সরকার। মার্সেল হা-শো যৌথভাবে পরিচালনা করছেন জাহাঙ্গীর চৌধূরী ও কাজী মোহাম্মদ মোস্তফা। সঞ্চালনায় থাকবেন মীরাক্কেলখ্যাত আবু হেনা রনি।

সংশ্লিষ্টসূত্রে জানা গেছে, https://www.ntvbd.com/registration এই লিংকে ক্লিক করে অনলাইন ফরম পূরণের মাধ্যমে আগ্রহীরা ‘মার্সেল প্রেজেন্টস হা-শো সিজন-৭’ এর রেজিস্ট্রেশন প্রক্রিয়া সম্পন্ন করতে পারবেন। সবার জন্য অন-স্পট রেজিস্ট্রেশনেরও সুবিধা রয়েছে। অর্থাৎ, অডিশনের দিন স্বশরীরে হাজির হয়ে রেজিস্ট্রেশন করে অংশ নেয়া যাবে শো’ তে।

প্রাথমিক পর্যায়ে রেজিস্ট্রেশন প্রক্রিয়া সম্পন্ন হওয়ার পরে তাদের মধ্য থেকে বাছাইকৃত প্রতিযোগিদের নিয়ে বিভাগীয় শহরে অডিশন রাউন্ড শুরু হবে। পর্যায়ক্রমে রংপুর, রাজশাহী, চট্টগ্রাম, ঢাকা, বরিশাল, খুলনা ও সিলেট বিভাগ থেকে মোট ৪০ জন প্রতিযোগিকে বাছাই করা হবে। মূলত তাদের নিয়েই সাজানো হবে অনুষ্ঠানের মূল পর্বগুলো। এখান থেকে পর্যায়ক্রমে নির্বাচিত ৬ জন প্রতিযোগীকে নিয়ে অনুষ্ঠিত হবে গ্র্যান্ড ফিনালে।

হা-শো’র সিজন-৭ রিয়েলিটি শোতে বিজয়ী চ্যাম্পিয়ন পাবেন নগদ ৫ লাখ টাকা। প্রথম রানার্স-আপ পাবেন ৩ লাখ টাকা। এ ছাড়া সেকেন্ড রানার্স-আপের জন্য থাকছে ২ লাখ টাকা।

/এনএইচ/


সর্বশেষ

পাঠকপ্রিয়