ঢাকা     সোমবার   ২৩ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৮ ১৪৩১

৬৩ পরিবেশক, প্লাজা ও কর্মকর্তাকে ‘ব্র্যান্ডিং হিরোজ’ পুরস্কার দিলো ওয়ালটন

সংবাদ বিজ্ঞপ্তি     || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৩৬, ২৩ সেপ্টেম্বর ২০২৪   আপডেট: ১৯:৩৬, ২৩ সেপ্টেম্বর ২০২৪
৬৩ পরিবেশক, প্লাজা ও কর্মকর্তাকে ‘ব্র্যান্ডিং হিরোজ’ পুরস্কার দিলো ওয়ালটন

ওয়ালটন ব্র্র্যান্ডিং হিরোজ পুরস্কারপ্রাপ্তগণ

ডিজিটাল ক্যাম্পেইন সিজন-২০ এর ব্যাপক প্রচার-প্রচারণা চালানোর মাধ্যমে প্রতিষ্ঠানের বিক্রয় বৃদ্ধিতে বিশেষ অবদান রাখায় ৬৩ পরিবেশক, প্লাজা ও কর্মকর্তাকে ব্র্যান্ডিং হিরোজ পুরস্কার দিয়েছে দেশের শীর্ষ ইলেকট্রনিক্স প্রতিষ্ঠান ওয়ালটন হাই-টেক ইন্ডাস্টিজ পিএলসি। তাদের মধ্যে রয়েছে ওয়ালটন ডিস্ট্রিউিটর নেটওয়ার্কের ১৩ পরিবেশক প্রতিষ্ঠান ও ১০ জন কর্মকর্তা, প্লাজা সেলস নেটওয়ার্কের ১০ প্লাজা ও ১০ জন কর্মকর্তা এবং মার্সেল ডিস্ট্রিবিউটর নেটওয়ার্কের ১০ পরিবেশক প্রতিষ্ঠান এবং ১০ জন কর্মকর্তা। 

সোমবার (২৩ সেপ্টেম্বর, ২০২৪) বিকেলে রাজধানীতে ওয়ালটন কর্পোরেট অফিসে আয়োজিত ‘ব্র্যান্ডিং হিরোজ অ্যাওয়ার্ড প্রোগ্রাম ২০২৪’ শীর্ষক অনুষ্ঠানে তাদেরকে পুরস্কৃত করা হয়। অনুষ্ঠানে পুরস্কারপ্রাপ্তদের হাতে ক্রেস্ট, সম্মাননা ও চেক তুলে দেন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসি’র ব্যবস্থাপনা পরিচালক (এমডি) এস এম মাহবুবুল আলম। অনুষ্ঠানে বিক্রয় লক্ষ্যমাত্রা পূরণে অসাধারণ সাফল্য অর্জন উপলক্ষে বিশাল কেক কাটা হয়।

বিক্রয় লক্ষ্যমাত্রা পূরণে অসাধারণ সাফল্য অর্জন উপলক্ষে ওয়ালটনের পরিবেশকদের সঙ্গে কেক কাটেন প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক এস এম মাহবুবুল আলম

আরো পড়ুন:

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন—ওয়ালটন প্লাজার এমডি মোহাম্মদ রায়হান, ওয়ালটনের অ্যাডিশনাল ম্যানেজিং ডিরেক্টর (এএমডি) নজরুল ইসলাম সরকার ও ইভা রিজওয়ানা নিলু, ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর (ডিএমডি) মো. ইউসুফ আলী, ওয়ালটন ডিস্ট্রিবিউটর নেটওয়ার্কের হেড অব সেলস মো. ফিরোজ আলম, মার্সেল ডিস্ট্রিবিউটর নেটওয়ার্কের হেড অব সেলস মতিউর রহমান, ব্যবস্থাপনা পরিচালকের চিফ ইনফরমেশন অফিসার মফিজুর রহমান, ওয়ালটনের চিফ মার্কেটিং অফিসার (সিএমও) গালীব বিন মোহাম্মদ প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন ওয়ালটনের সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর আমিন খান। 

অনুষ্ঠানে ওয়ালটন হাই-টেকের ব্যবস্থাপনা পরিচালক এস এম মাহবুবুল আলম বলেন, আপনারা (পরিবেশকগণ) শুধু ওয়ালটনকেই সামনের দিকে এগিয়ে নিচ্ছেন না, বাংলাদেশকেও এগিয়ে নিয়ে যাচ্ছেন। বহির্বিশ্বেও বাংলাদেশের সম্মান ও সুনাম বৃদ্ধি করছেন। আপনাদের জন্যই ওয়ালটন আজ দেশের শীর্ষ ইলেকট্রনিক্স ব্র্যান্ড হয়ে উঠতে পেরেছে। গ্রাহক পর্যায়ে ব্যাপক ব্র্যান্ডিংয়ের মাধ্যমে ডিজিটাল ক্যাম্পেইন সিজন-২০ কে সাফল্যমণ্ডিত করে তোলায় আপনাদের আন্তরিক অভিনন্দন ও ধন্যবাদ জানাই। 

ওয়ালটন ব্র্যান্ডিং হিরোজের সোনার মুকুট পুরস্কারপ্রাপ্তগণ

উল্লেখ্য, চলতি বছরের ১ মার্চ ‘সেরা পণ্যে সেরা অফার’ স্লোগানো সারাদেশে ‘ডিজিটাল ক্যাম্পেইন সিজন-২০’ শুরু করেছিল ওয়ালটন। সিজন-২০ কে সাফল্যমণ্ডিত করে তুলতে ব্যাপক ব্র্যান্ডিং এবং প্রচারণা চালায় ওয়ালটন ডিস্ট্রিবিউটর নেটওয়ার্ক, প্লাজা সেলস নেটওয়ার্ক এবং মার্সেল ডিস্ট্রিবিউটর নেটওয়ার্কের সদস্যরা। তাদের মধ্যে ব্যতিক্রমী ও অসাধারণ ব্র্যান্ডিং কার্যক্রম পরিচালনাকারীদের ব্র্যান্ডিং হিরোজ পুরস্কার দেওয়া হয়।  

একরাম/রফিক

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়