ঢাকা     মঙ্গলবার   ২৪ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৯ ১৪৩১

ইউনিয়ন ব্যাংকের শাখা ব্যবস্থাপক সম্মেলন

সংবাদ বিজ্ঞপ্তি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৪০, ২৪ সেপ্টেম্বর ২০২৪  
ইউনিয়ন ব্যাংকের শাখা ব্যবস্থাপক সম্মেলন

রাজধানীতে ইউনিয়ন ব্যাংক পিএলসি’র প্রধান কার্যালয়ে ২০২৪ সালের ব্যবসায়িক লক্ষ্যমাত্রা অর্জনের লক্ষ্যে শাখা ব্যবস্থাপক সম্মেলন করা হয়েছে। 

সোমবার (২৩ সেপ্টেম্বর) সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউনিয়ন ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান মু. ফরীদ উদ্দীন আহমদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নিরীক্ষা কমিটির চেয়ারম্যান শেখ জাহিদুল ইসলাম, ঝুঁকি ব্যবস্থাপনা কমিটির চেয়ারম্যান মো. হুমায়ুন কবীর, স্বতন্ত্র পরিচালক ড. শহিদুল ইসলাম জাহীদ, মোহাম্মদ সাইফুল আলম, শরিয়া সুপারভাইজরি কমিটির চেয়ারম্যান অধ্যাপক মোহাম্মদ মুজাহিদুল ইসলাম চৌধুরী এবং সদস্য সচিব মুফতি মুহাম্মদ মুহিব্বুল্লাহিল বাকী। সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এ বি এম মোকাম্মেল হক চৌধুরী। 

পরিচালকবৃন্দ চলমান তারল্য সঙ্কট কাটানোর জন্য শাখা ব্যবস্থাপকদেরকে জরুরি ভিত্তিতে জমা সংগ্রহ ও অনাদায়ী বিনিয়োগ আদায়ের তাগিদ দেন। 

প্রধান অতিথি মু. ফরীদ উদ্দীন আহমদ শাখা ব্যবস্থাপকদের উদ্দেশে বলেন, ইউনিয়ন ব্যাংক পিএলসি দেশে-বিদেশে সেবা এবং ব্যবসায়িক সাফল্যে যে অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছে, তা অব্যাহত রাখতে হবে। আরো বেশি গ্রাহকবান্ধব হওয়া, শরিয়া পরিপালন ও গ্রাহকদের আস্থা অর্জনের মাধ্যমে দেশের সেরা ব্যাংকে পরিণত করতে হবে। 

সম্মেলনে ব্যাংকের আমানত, বিনিয়োগ, বৈদেশিক বাণিজ্য, প্রবাসী আয় এবং চলমান বিভিন্ন বিষয়ের ওপর বিশদভাবে আলোচনা করা হয়। শাখা ব্যবস্থাপকদেরকে কাঙ্ক্ষিত সেবাদানের মাধ্যমে ২০২৪ সালের ব্যবসায়িক লক্ষ্যমাত্রা অর্জনে সর্বাত্মক প্রচেষ্টা গ্রহণের পরামর্শ দেওয়া হয়।

ঢাকা/রফিক


সর্বশেষ

পাঠকপ্রিয়