ঢাকা     রোববার   ২৯ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ১৪ ১৪৩১

ওয়ালটনের দুই পরিচালকের শেয়ার হস্তান্তরের ঘোষণা

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:১৮, ২৯ সেপ্টেম্বর ২০২৪  
ওয়ালটনের দুই পরিচালকের শেয়ার হস্তান্তরের ঘোষণা

পুঁজিবাজারে প্রকৌশল খাতে তালিকাভুক্ত কোম্পানি ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসির দুইজন পরিচালক পূর্ব ঘোষণা অনুযায়ী শেয়ার হস্তান্তর করার আগ্রহ প্রকাশ করেছেন। তারা হলেন-পরিচালক এস এম মঞ্জুরুল আলম অভি এবং উদ্যোক্তা পরিচালক এস এম মাহবুবুল আলম।

রোববার (২৯ সেপ্টেম্বর) ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) ও চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জ (সিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

সূত্র জানায়, ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজের পরিচালক এস এম মঞ্জুরুল আলম অভি ১ কোটি ২০ লাখ শেয়ার হস্তান্তর করার আগ্রহ প্রকাশ করেছেন। এর মধ্যে তিনি তার বাবা এস এম নুরুল আলম রিজভীর কাছে (কোম্পানির উদ্যোক্তা পরিচালক) ৬৮ লাখ ৫৭ হাজার ১৪২টি এবং তার মা সুলতানা পারভিন লাকির কাছে (কোম্পানির সাধারণ শেয়ারহোল্ডার) ৫১ লাখ ৪২ হাজার ৮৫৮টি শেয়ার উপহার হিসেবে হস্তান্তর করবেন। গত ২৪ সেপ্টেম্বর থেকে আগামী ৩০ কার্যদিবসের মধ্যে ট্রেডিং সিস্টেমের বাইরে ঘোষণাকৃত শেয়ার তিনি হস্তান্তর সম্পন্ন করবেন।

আরো পড়ুন:

এদিকে, ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজের উদ্যোক্তা পরিচালক এস এম মাহবুবুল আলম ১ কোটি ৪৫ লাখ শেয়ার হস্তান্তর করার আগ্রহ প্রকাশ করেছেন। এর মধ্যে তিনি তার মেয়ে নিশাত তাসনিম সুচির কাছে ৬০ লাখ ৬০ হাজার শেয়ার, ছেলে সাদমান সাকিব দীপ্রর কাছে ৬০ লাখ ৬০ হাজার শেয়ার এবং তার স্ত্রী জাকিয়া সুলতানার কাছে ২৩ লাখ ৮০ হাজার শেয়ার উপহার হিসেবে হস্তান্তর করবেন। এছাড়া তিনি তার স্ত্রী জাকিয়া সুলতানার কাছে আরও ৬০ লাখ শেয়ার হস্তান্তর করবেন।

গত ২৩ সেপ্টেম্বর থেকে আগামী ৩০ কার্যদিবসের মধ্যে ট্রেডিং সিস্টেমের বাইরে ঘোষণাকৃত শেয়ার তিনি হস্তান্তর সম্পন্ন করবেন।

/এনটি/এসবি/


সর্বশেষ

পাঠকপ্রিয়