ঢাকা     বুধবার   ০২ অক্টোবর ২০২৪ ||  আশ্বিন ১৭ ১৪৩১

৪ কোম্পানির পর্ষদ সভার তারিখ ঘোষণা

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:১০, ২ অক্টোবর ২০২৪  
৪ কোম্পানির পর্ষদ সভার তারিখ ঘোষণা

পুঁজিবাজারে তালিকাভুক্ত চারটি কোম্পানির পরিচালনা পর্ষদ সভার তারিখ ঘোষণা করা হয়েছে। কোম্পানি চারটি হলো- তাল্লু স্পিনিং মিলস লিমিটেড, মিথুন নিটিং অ্যান্ড ডায়িং লিমিটেড, বঙ্গজ লিমিটেড ও সাইফ পাওয়ারটেক লিমিটেড।

বুধবার (২ অক্টোবর) ঢাকা ও চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জ (ডিএসই-সিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

তাল্লু স্পিনিং: আগামী ৮ অক্টোবর বিকেল ৪টায় কোম্পানিটির পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। পর্ষদ সভায় ২০২৪ সালের ৩০ জুন সমাপ্ত হিসাব বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা শেষে ব্যবসায় আয়-ব্যয়ের হিসাব অনুমোদন ও প্রকাশ করা হবে। এ দিন বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা আসতে পারে।

মিথুন নিটিং: আগামী ৮ অক্টোবর বিকেল ৫টায় কোম্পানিটির পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। পর্ষদ সভায় ২০২৪ সালের ৩০ জুন সমাপ্ত হিসাববছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা শেষে ব্যবসায় আয়-ব্যয়ের হিসাব অনুমোদন ও প্রকাশ করা হবে। এ দিন বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা আসতে পারে।

বঙ্গজ: আগামী ৮ অক্টোবর বিকেল ৩টায় কোম্পানিটির পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। পর্ষদ সভায় ২০২৪ সালের ৩০ জুন সমাপ্ত হিসাব বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা শেষে ব্যবসায় আয়-ব্যয়ের হিসাব অনুমোদন ও প্রকাশ করা হবে। এ দিন বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা আসতে পারে।

সাইফ পাওয়ারটেক: আগামী ১৪ অক্টোবর বিকেল ৩টায় কোম্পানিটির পর্ষদ সভা অনুষ্ঠিত হবে। পর্ষদ সভায় ২০২৩ সালের ৩০ জুন ও ২০২৪ সালের ৩০ জুন সমাপ্ত হিসাব বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা শেষে ব্যবসায় আয়-ব্যয়ের হিসাব অনুমোদন ও প্রকাশ করা হবে। এ দিন বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা আসতে পারে।

ঢাকা/এনটি/ইভা 


সর্বশেষ

পাঠকপ্রিয়