ঢাকা     বৃহস্পতিবার   ০৩ অক্টোবর ২০২৪ ||  আশ্বিন ১৮ ১৪৩১

বরিশালে দুই দিনব্যাপী ওয়ালটন কার্নিভাল শুরু ৪ অক্টোবর

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৪৫, ২ অক্টোবর ২০২৪   আপডেট: ২১:২৫, ২ অক্টোবর ২০২৪
বরিশালে দুই দিনব্যাপী ওয়ালটন কার্নিভাল শুরু ৪ অক্টোবর

দেশের দক্ষিণাঞ্চলীয় বিভাগীয় শহর বরিশালে প্রথমবারের মতো হতে যাচ্ছে ওয়ালটন কার্নিভাল। এতে প্রদর্শন করা হবে দেশের সুপারব্র্যান্ড ওয়ালটনের তৈরি সর্বাধুনিক প্রযুক্তি ও ফিচার-সমৃদ্ধ ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিক্স, হোম ও কিচেন অ্যাপ্লায়েন্সসহ বিভিন্ন অত্যাধুনিক পণ্য। পাশাপাশি, এসব পণ্যের ব্যবহারবিধিও সরাসরি দেখার সুযোগও থাকছে।

জানা গেছে, আগামী শুক্রবার (৪ অক্টোবর, ২০২৪) নগরের বরিশাল ক্লাবে শুরু হবে ওই কার্নিভাল। চলবে শনিবার (৫ অক্টোবর) পর্যন্ত। সকাল ১০টায় শুরু হয়ে কার্নিভাল চলবে রাত ৮টা পর্যন্ত।

উদ্বোধনী দিনের অনুষ্ঠানে উপস্থিত থাকবেন ওয়ালটনের সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর ও জনপ্রিয় চিত্রনায়ক আমিন খান। এছাড়াও উপস্থিত থাকবেন বরিশালের বিভিন্ন অঞ্চলের নানা শ্রেণি-পেশার স্বনামধন্য ব্যক্তিবর্গ।

আরো পড়ুন:

ওয়ালটনের সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর ও জনপ্রিয় চিত্রনায়ক আমিন খান বলেছেন, কার্নিভাল আয়োজনের সব প্রস্তুতি প্রায় সম্পন্ন। কার্নিভালে নিজস্ব প্রোডাকশন প্ল্যান্টে তৈরি ফ্রিজ, এসি, টিভিসহ নানা ধরনের ইলেকট্রিক্যাল ও ইলেকট্রনিক্স এবং হোম ও কিচেন অ্যাপ্লায়েন্স প্রদর্শনের জন্য বিভিন্ন স্টল নির্মাণ করা হচ্ছে। কার্নিভালের মাধ্যমে বরিশাল অঞ্চলের মানুষ ওয়ালটনের পণ্য দেখতে পাবেন আরো কাছ থেকে। জানতে পারবেন এসব পণ্যের ব্যবহারবিধি। এতে দেশি পণ্য ব্যবহারে আরো উৎসাহিত হবেন তারা।

তিনি বলেন, বরিশালে এই প্রথম ওয়ালটন এমন একটি কার্নিভালের আয়োজন করছে। এই অঞ্চলের সাধারণ মানুষের জন্য এটা দারুণ বিষয়। আমাদের প্রত্যাশা, বরিশালের নানা শ্রেণি-পেশার মানুষ এতে অংশ নেবেন এবং ইলেকট্রনিক্স পণ্য সম্পর্কে নতুন অভিজ্ঞতা লাভ করবেন।

উল্লেখ্য, দেশের ইলেকট্রনিক্স ও প্রযুক্তিপণ্য খাতে নেতৃত্ব দিচ্ছে বাংলাদেশি খ্যাতনামা মাল্টিন্যাশনাল ব্র্যান্ড ওয়ালটন। দেশের অভ্যন্তরীণ চাহিদা মিটিয়ে ৪০টিরও বেশি দেশে পণ্য রপ্তানি করছে তারা। এর মাধ্যমে দেশের আমদানিনির্ভরতা হ্রাস ও শিল্পোন্নয়নে অবদান রাখছে ওয়ালটন। পাশাপাশি বিভিন্ন দেশে রপ্তানির মাধ্যমে আয় করছে প্রচুর বৈদেশিক মুদ্রা। ইতোমধ্যে বাংলাদেশে ঘরে ঘরে পৌঁছে গেছে ওয়ালটনের পণ্য। এরই অংশ হিসেবে বরিশালে প্রথমবারের মতো কার্নিভাল আয়োজন করেছে ওয়ালটন। 

মাহফুজ/রফিক

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়