ঢাকা     শুক্রবার   ০৪ অক্টোবর ২০২৪ ||  আশ্বিন ১৯ ১৪৩১

বনশ্রী সি ব্লকে ‘হারল্যান স্টোর’ নতুন আউটলেটের উদ্বোধনে বিদ্যা সিনহা মিম

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:২৯, ৩ অক্টোবর ২০২৪   আপডেট: ২১:৩০, ৩ অক্টোবর ২০২৪
বনশ্রী সি ব্লকে ‘হারল্যান স্টোর’ নতুন আউটলেটের উদ্বোধনে বিদ্যা সিনহা মিম

রাজধানীর বনশ্রীতে চালু হল দেশের সবচেয়ে বড় অথেনটিক কসমেটিকস রিটেইল চেইন শপ ‘হারল্যান স্টোর’ এর নতুন আউটলেট। বনশ্রী সি ব্লকের চার নাম্বার রোডের এই আউটলেট উদ্বোধন করলেন জনপ্রিয় কালার কসমেটিকস ব্র্যান্ড হারল্যানের ব্র্যান্ড অ্যাম্বাসেডর চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম। 

জমকালো আয়োজনের মধ্য দিয়ে ৩ অক্টোবর হারল্যান স্টোরের এই নতুন আউটলেটটি উদ্বোধন করা হয়। 

হারল্যান স্টোর ইতোমধ্যে দেশব্যাপী মানুষের কাছে একটি আস্থার নাম হয়ে উঠেছে। সারা দেশে হারল্যান স্টোরের চাহিদার প্রেক্ষিতে ক্রমান্বয়ে দিন দিন বেড়েই চলছে আউটলেটের সংখ্যা। বনশ্রী এলাকায় এই আউটলেট ছাড়াও রয়েছে আরো দুটি আউটলেট। অর্থাৎ এটি বনশ্রী এলাকায় হারল্যান স্টোরের তৃতীয় আউটলেট। তবে অন্য দুটি আউটলেট হতে বনশ্রী সি ব্লকের আউটলেটটি একটু স্বতন্ত্র। কেননা আয়তন ও পরিষেবার দিক থেকে এটি বনশ্রী অন্য দুটি হারল্যান স্টোরের চাইতে বড়। নতুন এই আউটলেটটিকে বলা হচ্ছে হারল্যান জোন। মনোরম সাঁজে সজ্জিত এই আউটলেটটি এখন পর্যন্ত বাংলাদেশের শতাধিক আউটলেটের মধ্যে সবচাইতে অভিজাত সাঁজে সাজানো হয়েছে। নির্মাণ কারুকাজ ও ডিজাইনের নান্দনিকতায়ও বনশ্রী সি ব্লকের হারল্যান স্টোর বাংলাদেশের অন্য সকল হারল্যান স্টোর আউটলেট থেকে অনন্য। 

উদ্বোধনী অনুষ্ঠানে বিদ্যা সিনহা মিম বলেন, দেশব্যাপী হারল্যান স্টোর বাংলাদেশের মানুষের কাছে ইতোমধ্যে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। আউটলেটগুলোতে বিভিন্ন রেঞ্জের বিশ্বমানের অথেনটিক কালার কসমেটিকস, স্কিনকেয়ার, পার্সোনাল কেয়ার এবং হোমকেয়ার পণ্য এক ছাঁদের নিচে পাওয়ার কারণে উচ্ছ্বসিত ক্রেতারাও। ভেজালমুক্ত কসমেটিকস পণ্য দেশের সব ধরনের মানুষের কাছে পৌঁছে দিতে নিরলসভাবে কাজ করে যাচ্ছে হারল্যান স্টোর। 

হারল্যান স্টোরের পণ্য সম্পর্কে বলতে গিয়ে তিনি বলেন, হারল্যান স্টোর থাকাতে এখন হাতের নাগালেই নিওর, লিলি, হারল্যান, সিওডিল এবং ব্লেইজ ও স্কিনের মত প্রিমিয়াম কোয়ালিটির অথেনটিক সব প্রোডাক্ট পাওয়া সহজ হয়েছে। এ ছাড়াও টাইলক্স, অরিক্স, একনল এর মত দৈনন্দিন ব্যবহারিক হোম কেয়ার পণ্যও রয়েছে এখানে। 

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন রিমার্ক-হারল্যানের এক্সিকিউটিভ ডিরেক্টর চিত্রনায়ক মামনুন ইমন, হারল্যানের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মোহাম্মদ গিয়াস উদ্দীন বিশ্বাসসহ প্রতিষ্ঠানের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ। 

উল্লেখ্য, রিমার্ক এলএলসি ইউএসএ’র অ্যাফিলিয়েটেড প্রতিষ্ঠান রিমার্ক এইচবি বাংলাদেশের মানুষের জীবনযাত্রার মান বৃদ্ধি করার প্রয়াসে কাজ করে যাচ্ছে। নকল ও ভেজালমুক্ত পণ্য ব্যবহার করে দেশের মানুষ যাতে গ্লোবাল স্ট্যান্ডার্ড অফ লিভিং অনুযায়ী সবরকম সুযোগ-সুবিধা পেতে পারে তাই রিমার্কের লক্ষ্য। এরই ধারাবাহিকতায় রিমার্ক প্রতিষ্ঠিত করেছে দেশের সবচেয়ে বড় রিটেইল চেইন শপ ‘হারল্যান স্টোর’ যেখানে পাওয়া যাচ্ছে শতভাগ নির্ভেজাল কালার কসমেটিকস, স্কিনকেয়ার, হোমকেয়ার ও পার্সোনাল কেয়ার পণ্য। 

/এনএইচ/


সর্বশেষ

পাঠকপ্রিয়