ঢাকা     সোমবার   ০৭ অক্টোবর ২০২৪ ||  আশ্বিন ২২ ১৪৩১

নগদের মাধ্যমে রেমিট্যান্স আনলে ১০০ টাকা পর্যন্ত বোনাস

প্রেস বিজ্ঞপ্তি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৫৮, ৬ অক্টোবর ২০২৪  
নগদের মাধ্যমে রেমিট্যান্স আনলে ১০০ টাকা পর্যন্ত বোনাস

প্রবাসী বাংলাদেশিদের কষ্টার্জিত টাকা দেশে পাঠানো আরো বেশি উপভোগ্য করেছে দেশের অন্যতম মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস নগদ। এখন প্রবাসী বাংলাদেশিরা নগদের মাধ্যমে দেশে রেমিট্যান্স পাঠালে সরকারি দুই দশমিক পাঁচ শতাংশ ইনসেনটিভের সাথে নগদের দেওয়া বোনাসও উপভোগ করতে পারবেন।

নগদের দেওয়া এই অফারের আওতায় একজন প্রবাসী তার রেমিট্যান্স নগদে পাঠালে ১০০ টাকা বোনাস উপভোগ করতে পারবেন। ১০ হাজার বা তার বেশি টাকা রেমিট্যান্স পাঠিয়ে এই অফার উপভোগ করতে পারবেন প্রবাসী বাংলাদেশিরা।

রেমিট্যান্সের বিপরীতে একজন নগদ গ্রাহক এক কর্মদিবসের মধ্যে বোনাস তার অ্যাকাউন্টে পেয়ে যাবেন। সম্প্রতি শুরু হওয়া এই ক্যাম্পেইন আগামী ৩১ অক্টোবর ২০২৪ পর্যন্ত কার্যকর থাকবে। নগদের ফুল প্রোফাইল ওয়ালেট এবং অ্যাকটিভ ওয়ালেট এই অফার উপভোগ করতে পারবে।

বাংলাদেশ ব্যাংক থেকে রেমিট্যান্স আনার অনুমোদন পাওয়ার পর থেকে নগদ প্রবাসী বাংলাদেশিদের কাছে একটি বিশ্বস্ত নাম। প্রবাসীরা তাদের কষ্টার্জিত অর্থ দেশে থাকা পরিবারের কাছে খুব দ্রুত, নিরাপদে ও কম খরচে পাঠাতে পারছেন। যে কারণে প্রবাসী বাংলাদেশিদের পরিবারকে কোনো কর্মদিবসের জন্য অপেক্ষা করতে হয় না। বছরের ৩৬৫ দিন ২৪ ঘণ্টা নগদের মাধ্যমে রেমিট্যান্স গ্রহণ করা যায়। যে কারণে পৃথিবীর যেকোনো প্রান্ত থেকে যে কেউ খুব দ্রুত দেশে রেমিট্যান্স পাঠাতে পারবেন।

নগদের এই অফারের বিষয়ে কোম্পানির উপব্যবস্থাপনা পরিচালক মো. সিহাব উদ্দীন চৌধুরী বলেন, দেশের বৈদেশিক মুদ্রার অন্যতম ভিত্তিই হচ্ছে রেমিট্যান্স। প্রবাসীদের কষ্টার্জিত টাকা লিগ্যাল চ্যানেলে দেশে পাঠাতে উৎসাহিত করতে নগদ এই বোনাস ক্যাম্পেইন চালু করেছে। আমরা আশা করি এই ক্যাম্পেইনের মাধ্যমে দেশে রেমিট্যান্স প্রবাহ আরো বৃদ্ধি পাবে।

/এনএইচ/


সর্বশেষ

পাঠকপ্রিয়