ঢাকা     মঙ্গলবার   ০৮ অক্টোবর ২০২৪ ||  আশ্বিন ২৩ ১৪৩১

৪৭৬ জনকে ‘এম্প্লয়ি অব দ্য মান্থ’ পুরস্কার দিলো ওয়ালটন

সংবাদ বিজ্ঞপ্তি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৪৭, ৭ অক্টোবর ২০২৪   আপডেট: ১৫:৫১, ৭ অক্টোবর ২০২৪
৪৭৬ জনকে ‘এম্প্লয়ি অব দ্য মান্থ’ পুরস্কার দিলো ওয়ালটন

পুরস্কারপ্রাপ্তদের সঙ্গে ওয়ালটন হাই-টেকের এমডি এস এম মাহবুবুল আলমসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা

প্রতিষ্ঠানের কর্মীদের কর্মস্পৃহা ও উৎসাহ-উদ্দীপনা বৃদ্ধির অংশ হিসেবে এবার ৪৭৬ জনকে ‘এম্প্লয়ি অব দ্য মান্থ’ পুরস্কার দিয়েছে গ্লোবাল ইলেকট্রনিক্স ব্র্যান্ড ওয়ালটন। পুরস্কারপ্রাপ্তদের মধ্যে আছেন ওয়ালটন ডিস্ট্রিবিউটর নেটওয়ার্ক, স্মল অ্যাপ্লায়েন্স ডিস্ট্রিবিউটর নেটওয়ার্ক, ইলেকট্রিক্যাল অ্যাপ্লায়েন্স সেলস নেটওয়ার্ক, করপোরেট সেলস অ্যান্ড ডেভেলপমেন্ট নেটওয়ার্ক, মার্সেল ডিস্ট্রিবিউটর নেটওয়ার্ক এবং ওয়ালটন প্লাজা নেটওয়ার্কের ৩২৭ জন। 

চলতি বছরের এপ্রিল থেকে সেপ্টেম্বর মাস পর্যন্ত প্রতিষ্ঠানের বিক্রয় বৃদ্ধি এবং প্রবৃদ্ধির ধারাবাহিকতা বজায় রাখার ক্ষেত্রে তাদের ডেডিকেশন, প্যাশন, পরিশ্রম ও অসামান্য অবদানের স্বীকৃতি হিসেবে এ পুরস্কার দেওয়া হয়। 
রোববার (৬ অক্টোবর, ২০২৪) বিকেলে রাজধানীর বসুন্ধরায় ওয়ালটন করপোরেট অফিসে আয়োজিত বিশেষ সম্মাননা ও পুরস্কার প্রদান অনুষ্ঠানে তাদেরকে পুরস্কৃত করা হয়। অনুষ্ঠানে পুরস্কারপ্রাপ্তদের হাতে ক্রেস্ট, সম্মাননা ও চেক তুলে দেন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসি’র ম্যানেজিং ডিরেক্টর (এমডি) এস এম মাহবুবুল আলম।

‘এম্প্লয়ি অব দ্য মান্থ’ পুরস্কারপ্রাপ্তদের একাংশ

পুরস্কারপ্রাপ্তদের অভিনন্দন জানিয়ে ওয়ালটন হাই-টেকের ব্যবস্থাপনা পরিচালক এস এম মাহবুবুল আলম বলেন, ‘কর্মীরা প্রতিষ্ঠানের প্রাণ। তারা ভালো থাকলে প্রতিষ্ঠান ভালো থাকবে। আপনাদের সম্মিলিত ও নিরলস প্রচেষ্টায় ওয়ালটন বিশ্ববাজারে সাফল্যের শিখরে পৌঁছাতে পারবে বলে দৃঢ়ভাবে বিশ্বাস করি। সেরা কর্মীদের পুরস্কৃত করার এই ধারাবাহিকতা চলমান থাকবে।’ 

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন— ওয়ালটন প্লাজার ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ রায়হান, ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসি’র অ্যাডিশনাল ম্যানেজিং ডিরেক্টর (এএমডি) নজরুল ইসলাম সরকার ও ইভা রিজওয়ানা নিলু, সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর এস এম জাহিদ হাসান, আরিফুল আম্বিয়া, তানভির রহমান, ফিরোজ আলম প্রমুখ।

একরাম/রফিক


সর্বশেষ

পাঠকপ্রিয়