ঢাকা     বুধবার   ০৯ অক্টোবর ২০২৪ ||  আশ্বিন ২৪ ১৪৩১

মতিঝিলে বিনিয়োগকারীদের মানববন্ধন

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৫৭, ৯ অক্টোবর ২০২৪  
মতিঝিলে বিনিয়োগকারীদের মানববন্ধন

ছবি: রাইজিংবিডি

পুঁজিবাজার নিয়ন্ত্রক সংস্থা বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) চেয়ারম্যান খন্দকার রাশেদ মাকসুদের পদত্যাগ দাবিতে মানববন্ধন করেছেন বাংলাদেশ পুঁজিবাজার বিনিয়োগকারী ঐক্য পরিষদের বিনিয়োগকারীরা। একই সঙ্গে তারা ন্যাশনাল স্টক এক্সচেঞ্জ গঠনের দাবি জানান।

বুধবার (৯ অক্টোবর) দুপুর সোয়া ১২টার দিকে রাজধানীর মতিঝিলে ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) পুরাতন ভবনের সামনে সংগঠনটির নেতারাসহ সাধারণ বিনিয়োগকারীরা এই মানববন্ধন কর্মসূচি পালন করেন।

এ সময় বাংলাদেশ পুঁজিবাজার বিনিয়োগকারী ঐক্য পরিষদের একাংশের সভাপতি মিজানুর রশিদ চৌধুরী, সহ-সভাপতি নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক মো. হারুন, অর্থ সম্পাদক মো. সাজ্জাদুর রহমানসহ অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আরো পড়ুন:

বাংলাদেশ পুঁজিবাজার বিনিয়োগকারী ঐক্য পরিষদের অর্থ সম্পাদক মো. সাজ্জাদুর রহমান রাইজিংবিডিকে এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, পুঁজিবাজারের ধারাবাহিক দরপতন রয়েছে। এ পরিস্থিতিতে  এখন বিনিয়োগকারীদের একটাই দাবি, বিএসইসির নতুন চেয়ারম্যানের পদত্যাগ। একইসঙ্গে আমরা সরকারের কাছে দুই স্টক এক্সচেঞ্জ বাদ দিয়ে একটি ন্যাশনাল স্টক এক্সচেঞ্জ গঠনের দাবি জানাচ্ছি। আর সদস্যভুক্ত মার্চেন্ট ব্যাংকগুলোকে পুঁজিবাজারের প্রত্যক্ষ ও পরোক্ষভাবে অংশগ্রহণ থেকে বিরত রাখার দাবি জানিয়েছি।

/এনটি/এসবি/

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়