ঢাকা     রোববার   ২৭ অক্টোবর ২০২৪ ||  কার্তিক ১১ ১৪৩১

‘ভোটার তালিকা প্রণয়ন করে দ্রুত বিজিএমইএ নির্বাচন’

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৩২, ২৬ অক্টোবর ২০২৪  
‘ভোটার তালিকা প্রণয়ন করে দ্রুত বিজিএমইএ নির্বাচন’

বাংলাদেশ তৈরি পোশাক প্রস্তুতকারক ও রপ্তানিকারক সমিতির (বিজিএমইএ) ভোটার তালিকা প্রণয়ন করে দ্রুত সুষ্ঠু নির্বাচন সম্পন্ন করা হবে। এ ব্যাপারে সহায়তা কমিটির সার্বিক সহযোগিতা কামনা করেন বিজিএমইএ প্রশাসক মো. আনোয়ার হোসেন।

শনিবার (২৬ অক্টোবর) রাজধানীর উত্তরায় বিজিএমইএ ভবনে আয়োজিত সহায়তা কমিটির প্রথম সভায় তিনি এসব কথা বলেন।

বিজিএমইএ এর প্রশাসকের সভাপতিত্বে সভায় সহায়তা কমিটির সদস্য ক্লাসিক ফ্যাশন কনসেপ্ট লিমিটেডের মো. শহিদউল্লাহ আজিম, অনন্ত ক্লোথিং লিমিটেডের এনামুল হক খান (বাবলু), মিসামি গার্মেন্টস লিমিটেডের মিরান আলী, ক্লিফটন ফ্যাশন লিমিটেডের এম মহিউদ্দিন চৌধুরী, উর্মি গার্মেন্টস লিমিটেডের আসিফ আশরাফ, সফটেক্স কটন (প্রা.) লিমিটেডের রেজওয়ান সেলিম, এম এস ওয়্যারিং অ্যাপারেলস লিমিটেডের আ ন ম সাইফুদ্দিন, এমিটি ডিজাইন লিমিটেডের মো. শিহাবুদ্দোজা চৌধুরী, শাশা গার্মেন্টস লিমিটেডের শামস মাহমুদ এবং অনন্ত অ্যাপারেলস লিমিটেডের শরীফ জহির উপস্থিত ছিলেন।

সভার শুরুতে জুলাই-আগষ্টের অভ্যুত্থানে নিহতদের রুহের মাগফিরাত কামনা করে এক মিনিট দাঁড়িয়ে নীরবতা পালন করা হয়। বিজিএমইএ এর প্রশাসকের দায়িত্ব গ্রহণের জন্য সহায়তা কমিটির পক্ষ থেকে প্রশাসক মো. আনোয়ার হোসেনকে অভিনন্দন জানানো হয়।

সভায় বিজিএমইএ প্রশাসক বলেন, এই কমিটির প্রধান উদ্দেশ্য সুষ্ঠু ভোটার তালিকা প্রণয়ন করে দ্রুত সুষ্ঠু নির্বাচন সম্পন্ন করা। তিনি এ ব্যাপারে সহায়তা কমিটির সার্বিক সহযোগিতা কামনা করেন।

সভায় পরিচ্ছন্ন ভোটার তালিকা প্রণয়ন করে সুষ্ঠু নির্বাচন করার বিষয়ে বিস্তারিত  আলোচনা করা হয় এবং এ ব্যাপারে সবাই একসাথে কাজ করবেন বলে সিদ্ধান্ত হয়।

/এনএফ/এসবি/


সর্বশেষ

পাঠকপ্রিয়