ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

ওয়ালটন-দৈনিক বাংলা বিশ্বকাপ ফুটবল কুইজের পুরস্কার হস্তান্তর

প্রেস বিজ্ঞপ্তি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:১৫, ৩১ আগস্ট ২০২৩   আপডেট: ১০:৫৮, ৩১ আগস্ট ২০২৩
ওয়ালটন-দৈনিক বাংলা বিশ্বকাপ ফুটবল কুইজের পুরস্কার হস্তান্তর

ওয়ালটন-দৈনিক বাংলা ফুটবল বিশ্বকাপ ২০২২ কুইজের বিজয়ীদের পুরস্কার হস্তান্তর করা হয়েছে। 

বুধবার (৩০ আগস্ট, ২০২৩) রাজধানীর তেজগাঁও শিল্প এলাকায় দৈনিক বাংলা কার্যালয়ে ১৮ জন বিজয়ীর হাতে পুরস্কার তুলে দেওয়া হয়। এর আগে চলতি বছরের ফেব্রুয়ারিতে এর ড্র অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দৈনিক বাংলার ভারপ্রাপ্ত সম্পাদক চৌধুরী জাফরউল্লাহ শারাফাত ও নির্বাহী পরিচালক মোহাম্মদ আফিজুর রহমান, ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসির সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর ও হেড অব পিআর, মিডিয়া অ্যান্ড ব্র্যান্ডিং মোহাম্মদ শাহজাদা সেলিম। এছাড়া, ছিলেন ওয়ালটনের পিআর, মিডিয়া অ্যান্ড ব্র্যান্ডিংয়ের অ্যাডিশনাল অপারেটিভ ডিরেক্টর অগাস্টিন সুজন বাড়ৈ ও সিনিয়র অ্যাডিশনাল ডিরেক্টর এস এম আতিকুর রহমান।

অনুষ্ঠানে চৌধুরী জাফরউল্লাহ শারাফাত বলেন, ওয়ালটন খেলাধুলার ক্ষেত্রে অনেক সহযোগিতা করে থাকে। খেলাধুলায় এই ধরনের পৃষ্ঠপোষকতা খুবই দরকারী। ওয়ালটন পণ্যের মান খুব ভালো। ওয়ালটন গাজীপুরে যে কারখানা করেছে, সেটি বাংলাদেশের মধ্যে অন্যতম একটি আধুনিক কারখানা, অনেক বড় এবং অনেক সুন্দর। তাদের যে করপোরেট অফিস বসুন্ধরা আবাসিক এলাকায়, সেটিও খুব সুন্দর। 
তিনি আরও বলেন, বাংলাদেশ একদিন বিশ্ব চ্যাম্পিয়ন হবে। এই কথাটা আমি অনেক দিন ধরে বলে আসছি। বাংলাদেশের অনেক বড় বড় বিজয়ের ঘোষণা আমি দেশের ও বিদেশের মাঠ থেকে দিয়েছি। বাংলাদেশ ক্রিকেট বিশ্বকাপ জিতবে, আমি সেই ঘোষণা দিয়ে যেতে চাই। সেদিন ওয়ালটনকে আমরা পাশে চাই।

ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজের সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর মোহাম্মদ শাহজাদা সেলিম বলেন, দৈনিক বাংলা বাংলাদেশের অন্যতম একটি স্বনামধন্য দৈনিক। আর ওয়ালটন বাংলাদেশের অন্যতম শীর্ষ প্রতিষ্ঠান। দুটি শীর্ষ প্রতিষ্ঠান যখন কোনো কাজ একসঙ্গে করে, তখন তার সৌন্দর্য্য হয় অন্য রকম।

তিনি আরও বলেন ওয়ালটন বাংলাদেশে মার্কেট লিডার। বিশ্বজুড়েও ব্যাপক জনপ্রিয়তা পাচ্ছে। আর এটি সম্ভব হয়েছে বাংলাদেশের মানুষের কারণে। আমরা বরাবরই চেষ্টা করেছি সাশ্রয়ী মূল্যে সর্বোত্তম মানের পণ্য দিতে। আর এটিতে আমরা সফল হতে পেরেছি আপনাদের কারণে। ভবিষ্যতেও আপনারা আমাদের সহযোগিতা করবেন। তাহলে আমরা দেশের টাকা দেশে রাখতে পারবো। আমাদের গাজীপুরে যে কারখানা, সেটির আকার ৭৮০ একর। এটি বাংলাদেশে অন্যতম একটি বড় কারখানা। এখানে ৩৫ হাজার লোক প্রত্যক্ষভাবে কাজ করেন এবং এর সঙ্গে লাখ লাখ লোক বিভিন্নভাবে জড়িত, এটি সম্ভব হয়েছে আপনাদের জন্য।

দৈনিক বাংলার নির্বাহী পরিচালক মোহাম্মদ আফিজুর রহমান বলেন, ওয়ালটন বাংলাদেশের সর্বাধিক জনপ্রিয় ব্র্যান্ড। দৈনিক বাংলা বাংলাদেশের একটি ঐতিহ্যবাহী পত্রিকা। ইতিহাস বলে যে ১৯৬৪ সাল থেকে এটি প্রকাশিত হচ্ছে। প্রথমে ছিল দৈনিক পাকিস্তান, তারপরে ছিল দৈনিক বাংলাদেশ, এরপর দৈনিক বাংলা। এখন দৈনিক বাংলা হিসেবে আবার প্রকাশিত হচ্ছে। এরকম আয়োজনে আমরা ভবিষ্যতেও যুক্ত থাকতে পারবো বলে আশা করি।

কুইজের প্রথম পর্বে পুরস্কার পেয়েছেন রাজধানীর খিলগাঁওয়ের বাসিন্দা শামীম আরা বেগম (প্রথম), মহাখালীর বাসিন্দা সোমা (দ্বিতীয়) ও মিরপুরের বাসিন্দা ছানা উল্লা (তৃতীয়)।

প্রথম পর্বে চতুর্থ পুরস্কারের তিনটি পেয়েছেন বরিশালের রেখা খানম, হরিরামপুরের আহাম্মদ ও ওয়ারীর মুনিরা। পঞ্চম পুরস্কার বিজয়ী তিনজন হলেন ডেমরা নিবাসী সেলিনা মিজান, বনগ্রামের সানজিদা ও হরিরামপুরের মোহাম্মদ আলী।

আর দ্বিতীয় পর্বে পুরস্কার পেয়েছেন দক্ষিণ মহাখালীর বাসিন্দা তাওহীদ (প্রথম), বড় মগবাজারের বাসিন্দা রিতা আক্তার (দ্বিতীয়) ও লক্ষ্মীপুরের বাসিন্দা শারমিন সুলতানা আঁখি (তৃতীয়)।

দ্বিতীয় পর্বে চতুর্থ পুরস্কারের তিনটি পেয়েছেন মানিকনগরের তাপসী, লক্ষ্মীপুরের বাসিন্দা সাবরিন সুলতানা প্রমি ও মাদারীপুরের মো. বিপ্লব। পঞ্চম পুরস্কারের তিনটিতে বিজয়ী হয়েছেন বংশালের কেয়া, ব্রাহ্মণবাড়িয়া নিবাসী দুলাল মিয়া ও কুমিল্লার রাহেনা বেগম।

ঢাকা/ইভা 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়