ঢাকা     শনিবার   ০৫ অক্টোবর ২০২৪ ||  আশ্বিন ২০ ১৪৩১

এসএমই প্ল্যাটফর্মে তালিকাভুক্ত হতে চায় ইউনিভার্সাল ইয়ার্ন ডাইং

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৪৫, ৬ সেপ্টেম্বর ২০২৩  
এসএমই প্ল্যাটফর্মে তালিকাভুক্ত হতে চায় ইউনিভার্সাল ইয়ার্ন ডাইং

দেশের পুঁজিবাজারে এসএমই প্ল্যাটফর্মে তালিকাভুক্ত হতে আগ্রহী পোশাক খাতের প্রতিষ্ঠান ইউনিভার্সাল ইয়ার্ন ডাইং লিমিটেড। এরই ধারাবাহিকতায় বাংলাদেশ ফাইন্যান্স ক্যাপিটাল লিমিটেডের সঙ্গে একটি করপোরেট চুক্তি স্বাক্ষর করেছে ইউনিভার্সাল ইয়ার্ন ডাইং লিমিটেড।

সম্প্রতি রাজধানীর বারিধারায় ইউনিভার্সাল ইয়ার্ন ডাইং’র প্রধান কার্যালয়ে প্রতিষ্ঠান দুটির মধ্যে এ চুক্তি স্বাক্ষর হয়।

চুক্তি অনুযায়ী, ইউনিভার্সাল ইয়ার্ন ডাইং’র করপোরেট উপদেষ্টা হিসেবে কাজ করবে বাংলাদেশ ফাইন্যান্স ক্যাপিটাল। পাশাপাশি প্রতিষ্ঠানটি পুঁজিবাজারের এসএমই প্ল্যাটফর্মে কোয়ালিফাইড ইনভেস্টর অফারের (কিউআইও) ইস্যু ম্যানেজার হিসেবে কাজ করবে।

অনুষ্ঠানে বিডি ফাইন্যান্স ক্যাপিটাল’র পক্ষে প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা সুমিত পোদ্দার এবং ইউনিভার্সাল ইয়ার্ন ডাইং’র পক্ষে ওই প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক এ.এল.এম. জিয়াউল হক চুক্তিতে স্বাক্ষর করেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ইউনিভার্সাল ইয়ার্ন ডাইং’র ডিরেক্টর অপারেশনস জুবায়ের বিন জিয়া রুবাবসহ উভয় প্রতিষ্ঠানের শীর্ষ কর্মকর্তারা।

প্রসঙ্গত, ইউনিভার্সাল ইয়ার্ন ডাইং লিমিটেডের কারখানা টাঙ্গাইল জেলার করটিয়া উপজেলার তারুটিয়া গ্রামে অবস্থিত। ২০১৪ সালের কোম্পানটির দায়িত্ব নেন ইঞ্জিনিয়ার এ.এল.এম জিয়াউল হক। ২০১৫ সাল থেকে কোম্পানিটি উৎপাদন কার্যক্রম শুরু করে। কোম্পানিটির কটন ইয়ার্ন, টুইস্টেড পলিয়েস্টার ইয়ার্ন ও সুইং থ্রেড ডাইং প্ল্যান্ট রয়েছে।

ঢাকা/এনটি/ইভা 


সর্বশেষ

পাঠকপ্রিয়