ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

চার কোম্পানির পর্ষদ সভার তারিখ ঘোষণা

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৪৬, ২৩ নভেম্বর ২০২৩  
চার কোম্পানির পর্ষদ সভার তারিখ ঘোষণা

পুঁজিবাজারে তালিকাভুক্ত চারটি কোম্পানির পরিচালনা পর্ষদের সভার তারিখ ঘোষণা করা হয়েছে। সভায় কোম্পানিগুলোর ২০২৩ সালের ৩০ সেপ্টেম্বর পর্যন্ত সমাপ্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন এবং ২০২৩ সালের ৩০ জুন পর্যন্ত সমাপ্ত হিসাব বছরে নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

বৃহস্পতিবার (২৩ নভেম্বর) ঢাকা ও চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জ (ডিএসই-সিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলো হলো—মেঘনা পেট্রোলিয়াম লিমিটেড, বিডি থাই অ্যালুমিনিয়াম লিমিটেড, প্যারামাউন্ট টেক্সটাইল লিমিটেড ও আছিয়া সি ফুড লিমিটেড।

মেঘনা পেট্রোলিয়াম: কোম্পানিটির পরিচালনা পর্ষদের সভা আগামী ২৮ নভেম্বরর সন্ধ্যা ৬টায় হবে। এ সভায় ৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে সমাপ্ত প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ এ প্রতিবেদন অনুমোদন করলে কোম্পানিটি তা প্রকাশ করবে।

বিডি থাই অ্যালুমিনিয়াম: কোম্পানিটির পরিচালনা পর্ষদের সভা আগামী ২৭ নভেম্বরর বিকেল ৩টা ৩০ মিনিটে হবে। সভায় ৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে সমাপ্ত প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ এ প্রতিবেদন অনুমোদন করলে কোম্পানিটি তা প্রকাশ করবে।

প্যারামাউন্ট টেক্সটাইল: কোম্পানিটির পরিচালনা পর্ষদের সভা আগামী ২৯ নভেম্বরর বিকেল ৪টায় হবে। আলোচিত সভায় ৩০ সেপ্টেম্বর, ২০২৩ তারিখে সমাপ্ত প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ এ প্রতিবেদন অনুমোদন করলে কোম্পানিটি তা প্রকাশ করবে।

আছিয়া সি ফুড: কোম্পানিটির পরিচালনা পর্ষদের সভা আগামী ৩০ নভেম্বর বিকেল ৩টায় হবে। এ সভায় ৩০ জুন, ২০২৩ তারিখে সমাপ্ত হিসাব বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ এ প্রতিবেদন অনুমোদন করলে কোম্পানিটি তা প্রকাশ করবে। কোম্পানিটি শেয়ারহোল্ডারদের জন্য লভ্যাংশ ঘোষণা করতে পারে। আগের বছর কোম্পানিটি শেয়ারহোল্ডারদের ১০ শতাংশ লভ্যাংশ দিয়েছিল।

এনটি/রফিক

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়