ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

নয় মাসে খান ব্রাদার্সের লোকসান বেড়েছে

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৪১, ১৩ জুন ২০২৪  
নয় মাসে খান ব্রাদার্সের লোকসান বেড়েছে

পুঁজিবাজারে বস্ত্র খাতে তালিকাভুক্ত কোম্পানি খান ব্রাদার্স পিপি ওভেন ব্যাগ লিমিটেডের চলতি হিসাববছরের তৃতীয় প্রান্তিক (জানুয়ারি-মার্চ, ২০২৪) ও নয় মাসের (জুলাই-মার্চ, ২০২৪) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হয়েছে। প্রতিবেদন অনুযায়ী, কোম্পানিটির নয় মাসে শেয়ারপ্রতি মুনাফা (ইপিএস) কমেছে।

বৃহস্পতিবার (১৩ জুন) ঢাকা ও চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জ (ডিএসই-সিএসই) সূত্রে জানা গেছে, বুধবার (১২ জুন) কোম্পানির পরিচালনা পর্ষদের বৈঠকে চলতি হিসাববছরের প্রথম প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও অনুমোদনের পর তা প্রকাশ করা হয়।

চলতি হিসাব বছরের তৃতীয় প্রান্তিকে কোম্পানির শেয়ারপ্রতি লোকসান (ইপিএস) হয়েছে ০.০২ টাকা। আগের হিসাববছরের একই সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান ছিল ০.০১ টাকা। এক্ষেত্রে কোম্পানিটি শেয়ারপ্রতি লোকসান বেড়েছে ০.০১ টাকা।

এদিকে, তিন প্রান্তিক মিলে বা ৯ মাসে কোম্পানির শেয়ারপ্রতি লোকসান (ইপিএস) হয়েছে ০.০৫ টাকা। আগের হিসাববছরের একই সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান ছিল ০.০২ টাকা। এক্ষেত্রে কোম্পানিটি শেয়ারপ্রতি লোকসান বেড়েছে ০.০৩ টাকা। ২০২৪ সালের ৩১ মার্চ পর্যন্ত কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ১১.৮২ টাকা।

এনটি/রফিক

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়