ঢাকা     শুক্রবার   ০৫ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২১ ১৪৩১

ওয়ালটনের উদ্যোক্তা পরিচালকের শেয়ার বিক্রি ও হস্তান্তর সম্পন্ন

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:১৬, ৩ জুলাই ২০২৪  
ওয়ালটনের উদ্যোক্তা পরিচালকের শেয়ার বিক্রি ও হস্তান্তর সম্পন্ন

পুঁজিবাজারে প্রকৌশল খাতে তালিকাভুক্ত কোম্পানি ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের একজন উদ্যোক্তা পরিচালক পূর্ব ঘোষণা অনুযায়ী শেয়ার বিক্রি ও হস্তান্তর সম্পন্ন করেছেন।

বুধবার (৩ জুলাই) ঢাকা ও চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জ (ডিএসই-সিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

সূত্র জানায়, ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজের উদ্যোক্তা পরিচালক এস এম আশরাফুল আলম তার চলতি বছরের গত ১৪ জানুয়ারি ও ৩০ এপ্রিলের ঘোষণা অনুযায়ী, ৫৬ হাজার ১০৯টি শেয়ার বিক্রি এবং ১ লাখ ৯৩ হাজার ৮৯১টি শেয়ার ছেলে শাহারিয়ার আলম শুভকে উপহার হিসেবে হস্তান্তর করেছেন।

ঘোষণার পর থেকে ৩০ দিনের মধ্যে উল্লেখিত পরিমাণ শেয়ার ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) পাবলিক মার্কেটে তিনি বিক্রি সম্পন্ন করেছেন। আর ডিএসইর ট্রেডিং সিস্টেমের বাইরে তিনি শেয়ার হস্তান্তর সম্পন্ন করেছেন।

প্রসঙ্গত, ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পুঁজিবাজারে তালিকাভুক্ত হয় ২০২০ সালে। ‘এ’ ক্যাটাগরির এ কোম্পানির পরিশোধিত মূলধন ৩০২ কোটি ৯২ লাখ ৮০ হাজার টাকা। সে হিসাবে কোম্পানির মোট শেয়ার সংখ্যা ৩০ কোটি ২৯ লাখ ২৮ হাজার ৩৪৩টি। সর্বশেষ চলতি বছরের ৩১ মে পর্যন্ত কোম্পানির উদ্যোক্তা পরিচালকদের হাতে ৯৮.৬৯ শতাংশ, প্রতিষ্ঠানিক বিনিয়োগকারীদের হাতে ০.৬০ শতাংশ, বিদেশি বিনিয়োগকারীদের হাতে ০.১০ শতাংশ ও সাধারণ বিনিয়োগকারীদের হাতে ০.৬১ শতাংশ শেয়ার রয়েছে।

/এনটি/এসবি/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়