ঢাকা     বুধবার   ১৮ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৩ ১৪৩১

প্রাইম টেক্সটাইল কোম্পানির এজিএম ২৪ অক্টোবর

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:০৪, ১২ সেপ্টেম্বর ২০২৪  
প্রাইম টেক্সটাইল কোম্পানির এজিএম ২৪ অক্টোবর

বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ২৪ অক্টোবর অনুষ্ঠিত হবে। ভেন্যু পরবর্তীতে জানানো হবে বলে জানিয়েছে পুঁজিবাজারে বস্ত্র খাতে তালিকাভুক্ত কোম্পানি প্রাইম টেক্সটাইল স্পিনিং মিলস লিমিটেডের পরিচালনার পর্ষদ।

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) ও চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জ (সিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিটি জানিয়েছে, বুধবার (১১ সেপ্টেম্বর) এজিএমের তারিখ ঘোষণা করা হয়েছে। তবে সেখানে এজিএম অনুষ্ঠিত হওয়ার স্থান বা ভেন্যু উল্লেখ করা হয়নি।তাই এজিএমের ভেন্যু পরবর্তীতে জানিয়ে দেওয়া হবে।

এর আগে বুধবার প্রাইম টেক্সটাইল স্পিনিং মিলস লিমিটেডের পরিচালনার পর্ষদ শেয়ারহোল্ডারদের জন্য লভ্যাংশ না দেওয়ার ঘোষণা দেয়। ২০২৪ সালের ৩০ জুন সমাপ্ত হিসাব বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে শেয়ারহোল্ডারদের জন্য এ সিদ্ধান্ত নিয়েছে।এর আগে মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) অনুষ্ঠিত কোম্পানিগুলোর পরিচালনা পর্ষদ সভায় সর্বশেষ হিসাব বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও অনুমোদনের পর লভ্যাংশ সংক্রান্ত এই সিদ্ধান্ত নেয়।

লভ্যাংশ না দেওয়ার সিদ্ধান্ত শেয়ারহোল্ডারদের সম্মতি অনুমোদনের জন্য কোম্পানিটির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ২৪ অক্টোবর অনুষ্ঠিত হবে।শেয়ারহোল্ডারদের নির্বাচনের জন্য রেকর্ড তারিখ নির্ধারণ করা হয়েছে ২ অক্টোবর।

২০২৪ সালের ৩০ জুন সমাপ্ত হিসাব বছরের কোম্পানির শেয়ারপ্রতি লোকসান (ইপিএস) হয়েছে (৮.০৫) টাকা। আগের হিসাব বছরের একই সময়ে কোম্পানির শেয়ারপ্রতি মুনাফা ছিল ০.৪৩ টাকা। আলোচ্য সময়ে কোম্পানির শেয়ারপ্রতি নিট সম্পদৎ মূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ৬৪.৮৩ টাকা।

/এনটি/এসবি/


সর্বশেষ

পাঠকপ্রিয়