ঢাকা     রোববার   ২৭ অক্টোবর ২০২৪ ||  কার্তিক ১১ ১৪৩১

৩ কোম্পানির প্রথম প্রান্তিকের প্রতিবেদন প্রকাশ

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:০৩, ২৭ অক্টোবর ২০২৪  
৩ কোম্পানির প্রথম প্রান্তিকের প্রতিবেদন প্রকাশ

পুঁজিবাজারে তালিকাভুক্ত তিনটি কোম্পানির পরিচালনা পর্ষদ চলতি হিসাব বছরের প্রথম প্রান্তিকের (জুলাই-সেপ্টেম্বর, ২০২৪) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

কোম্পানিগুলোর নাম হলো- এডিএন টেলিকম লিমিটেড, হাক্কানি পাল্প অ্যান্ড পেপার এবং আজিজ পাইপস লিমিটেড।

রোববার (২৭ অক্টেোবর)  ঢাকা ও চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জ (ডিএসই-সিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

এডিএন টেলিকম: চলতি হিসাব বছরের প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ারপ্রতি মুনাফা (ইপিএস) হয়েছে ০.৮০ টাকা। গত বছর একই সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি মুনাফা ছিল ০.৬৯ টাকা। সে হিসাবে কোম্পানিটির শেয়ারপ্রতি মুনাফা বেড়েছে ০.১১ টাকা। গত ৩০ সেপ্টেম্বর, ২০২৪ তারিখে কোম্পানির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৩২.১৫ টাকা।

হাক্কানি পাল্প অ্যান্ড পেপার: চলতি হিসাব বছরের প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ারপ্রতি মুনাফা (ইপিএস) হয়েছে ০.০৩ টাকা। গত বছর একই সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি মুনাফা ছিল ০.০২ টাকা। সে হিসাবে কোম্পানিটির শেয়ারপ্রতি মুনাফা বেড়েছে ০.০১ টাকা। গত ৩০ সেপ্টেম্বর, ২০২৪ তারিখে কোম্পানির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ২৪.৪৩ টাকা।

আজিজ পাইপস: চলতি হিসাব বছরের প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান (ইপিএস) হয়েছে (০.৮২) টাকা। গত বছর একই সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান ছিল (১.০১) টাকা। সে হিসাবে কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান কমেছে ০.২১ টাকা। গত ৩০ সেপ্টেম্বর,২০২৪ তারিখে কোম্পানির ঋণাত্মক শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল (৩৮.০৯) টাকা।

ঢাকা/এনটি/ইভা 


সর্বশেষ

পাঠকপ্রিয়