ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

খুমেকে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষে আহত ২৫

মুহাম্মদ নূরুজ্জামান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৪৬, ২৭ আগস্ট ২০১৬   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
খুমেকে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষে আহত ২৫

খুলনা মেডিক্যাল কলেজে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ

নিজস্ব প্রতিবেদক, খুলনা : আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে খুলনা মেডিক্যাল কলেজে (খুমেক) ছাত্রলীগের দুই গ্রুপের দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয় গ্রুপের কমপক্ষে ২৫ জন আহত হয়েছেন।

 

শনিবার সকাল ১০টা থেকে দুপুর দেড়টা পর্যন্ত কয়েক দফায় এ সংঘর্ষ চলে। পরে পুলিশ  পরিস্থিতি কিছুটা নিয়ন্ত্রণ করে। তবে ঘটনার পর কলেজ ক্যাম্পাসে অতিরিক্ত পুলিশ ও র‌্যাব মোতায়েন করা হয়েছে।

 

সাধারণ শিক্ষার্থী ও পুলিশ জানায়, খুলনা মেডিক্যাল কলেজ ছাত্রলীগের বিলুপ্ত কমিটির সভাপতি সাইফুল্লাহ মানসুর গ্রুপের কয়েকজন কর্মী কলেজের ক্যান্টিনে গেলে প্রতিপক্ষ গ্রুপের সাধারণ সম্পাদক সাইদুর রহমান টিটু-ওবায়দুর রহমান গ্রুপের কর্মীরা তাদেরকে মারপিট করে।

 

প্রথম দফার এ ঘটনায় সাইফুল্লাহ গ্রুপের এনামুল, আকাশ, কামরুজ্জামানসহ পাঁচজন আহত হন। খবর পেয়ে সোনাডাঙ্গা থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

 

এদিকে এ ঘটনার প্রতিবাদে দুপুর একটার দিকে সাইফুল্লার মানসুর গ্রুপের নেতা-কর্মীরা লাঠিসোঁটা ও রামদা নিয়ে টিটু-ওবায়েদ গ্রুপের নেতা-কর্মীদের ধাওয়া করে। এ সময় উভয় গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

 

তারা কলেজ ক্যাম্পাস ও হাসপাতালের বিভিন্ন কক্ষে হামলা চালায়। এ সময় ধারালো অস্ত্রের আঘাতে ফাহমিদ, সনৎ কুমার, প্রমোদ ম-ল, নাঈম, জয় ও সাফায়েতসহ কমপক্ষে ২০ জন আহত হন। আহতদের মধ্যে ১০ জনকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

সোনাডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) সুকুমার বিশ্বাস ঘটনার সত্যতা স্বীকার করে জানান, সংঘর্ষের ঘটনায় সাধারণ শিক্ষার্থীসহ ছাত্রলীগের দুপক্ষের ২৫-৩০ জন আহত হয়েছে। আহতদের মধ্যে ৬ জনের অবস্থা আশঙ্কাজনক। তবে পরিস্থিতি এখন স্বাভাবিক বলে দাবি করেন তিনি।

 

 

রাইজিংবিডি/খুলনা/২৭ আগস্ট ২০১৬/মুহাম্মদ নূরুজ্জামান/রিশিত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়