ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ইবি কর্মকর্তাদের আন্দোলন অব্যাহত

ইবি সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:২৭, ১৫ ফেব্রুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ইবি কর্মকর্তাদের আন্দোলন অব্যাহত

চতুর্থ দিনেও অব্যাহত রয়েছে ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) কর্মকর্তাদের আন্দোলন। ১৬ দফা দাবিতে গত ১০ ফেব্রুয়ারি থেকে এক ঘণ্টার কর্মবিরতি ও অবস্থান কর্মসূচি পালন করে আসছেন তারা।

শনিবার কর্মবিরতির সময় বাড়িয়ে সকাল ১১টা থেকে বেলা একটা পর্যন্ত দুই ঘণ্টা কর্মসূচি পালন করেন তারা। বিশ্ববিদ্যালয়ের প্রশাসন ভবনের সামনে তারা এ কর্মসূচি পালন করেন।

কর্মকর্তা সমিতির সভাপতি শামছুল ইসলাম জোহা ও সাধারণ সম্পাদক মীর মোর্শেদুর রহমানের নেতৃত্বে কর্মসূচিতে প্রায় শতাধিক কর্মকর্তা উপস্থিত ছিলেন।

এসময় দাবি আদায় না হলে সামনের দিনে আরো কঠোর কর্মসূচির হুমকি দেন তারা। অবস্থান কর্মসূচি শেষে বিশ্ববিদ্যালয় প্রশাসনের আহ্বানে বেলা দেড়টায় আলোচনায় বসেন কর্মকর্তা সমিতির নেতারা। তবে আলোচনার ফল না পেয়ে আন্দোলন অব্যহত রাখার সিদ্ধান্ত নিয়েছে কর্মকর্তা সমিতি।

কর্মকর্তা সমিতির সাধারণ সম্পদক মীর মোর্শেদুর রহমান বলেন, ‘আমাদের দাবি মেনে নেওয়া হবে এই আশায় প্রশাসনের ডাকে আমরা আলোচনা করতে গিয়েছিলাম। তবে আলোচনার ফলাফল শুন‌্য। আমাদের আন্দোলন অব্যহত থাকবে। আগামী বুধবার পর্যন্ত আমরা দুই ঘণ্টার কর্মসূচি পালন করব। এরপর পরবর্তী কর্মসূচি ঘোষণা করা হবে।’


নাহিদ/সনি

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়