ঢাকা     রোববার   ০৭ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২৩ ১৪৩১

আন্তঃবিশ্ববিদ্যালয় ক্রিকেট

জমকালো আয়োজনে ছাত্রলীগের পুরস্কার বিতরণ

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:২৫, ৪ জুলাই ২০২৪  
জমকালো আয়োজনে ছাত্রলীগের পুরস্কার বিতরণ

ছাত্রলীগ আয়োজিত আন্তঃবিশ্ববিদ্যালয় ইনডোর ক্রিকেটে চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ ইউনিভার্সিটি (বিইউ) এবং রানার্স আপ হয়েছে সোনারগাঁও ইউনিভার্সিটি।

বুধবার মিরপুর ইনডোর স্টেডিয়ামে পুরস্কার বিতরণী ও সমাপনী অনুষ্ঠানে এক জমকালো আয়োজনের মাধ্যমে বিজয়ী এবং রানার্স আপ টিমকে পুরস্কার তুলে দেওয়া হয়।

এছাড়া ‘মাদক, বাল্যবিবাহ, যৌতুক রুখবোই, আগামীর স্মার্ট বাংলাদেশ গড়বোই’ প্রতিপাদ্য নিয়ে বিএসএল আন্তঃবিশ্ববিদ্যালয় ইনডোর ক্রিকেট-২০২৪-এর আয়োজনে দুই ব্যক্তি এবং একটি প্রতিষ্ঠানের হাতে সম্মাননা তুলে দেওয়া হয়।

ব্যক্তিপর্যায়ে বাল্যবিবাহ প্রতিরোধে ভূমিকা রাখায় ফেনীর মাহবুবা তাবাচ্ছুম ইমাকে সম্মাননা দেওয়া হয়। আর যৌতুক ও বাল্যবিবাহ প্রতিরোধে ভূমিকা রাখায় লালমনিরহাটের মো. স্বাধীন ইসলামকে সম্মাননা দেওয়া হয়। এছাড়া প্রাতিষ্ঠানিকভাবে মাদক প্রতিরোধে মাদকাসক্তি চিকিৎসা ও পুনর্বাসন কেন্দ্র ‘বাঁধন’কে সম্মাননা দেওয়া হয়।

অনুষ্ঠানে ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনানের সঞ্চালনায় অনুষ্ঠানে বস্ত্র ও পাটমন্ত্রী জাহাঙ্গীর কবির নানক, সংসদ সদস্য মাশরাফী বিন মর্তুজা উপস্থিত ছিলেন।

গত ২৬ জুন থেকে রাজধানীর মিরপুর ইনডোর স্টেডিয়ামে দেশের সরকারি ও বেসরকারি ৬৪টি বিশ্ববিদ্যালয় নিয়ে আন্তঃবিশ্ববিদ্যালয় ক্রিকেট প্রতিযোগিতা শুরু হয়।

/হাসান/সাইফ/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়