ঢাকা     শুক্রবার   ১৮ অক্টোবর ২০২৪ ||  কার্তিক ২ ১৪৩১

সিদ্ধান্ত ছাড়াই ঢাবি সিন্ডিকেটের প্রথম বৈঠক শেষ, চলছে দ্বিতীয় বৈঠক

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:২১, ১৭ জুলাই ২০২৪   আপডেট: ১২:৫৫, ১৭ জুলাই ২০২৪
সিদ্ধান্ত ছাড়াই ঢাবি সিন্ডিকেটের প্রথম বৈঠক শেষ, চলছে দ্বিতীয় বৈঠক

কোনো সিদ্ধান্ত ছাড়াই শেষ হয়েছে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) সর্বোচ্চ নীতিনির্ধারণী ফোরাম সিন্ডিকেটের প্রথম সভা। এরপর সদস্যরা দ্বিতীয় বৈঠক করার জন্য উপাচার্যের (ভিসি) বাসভবনে রয়েছেন।

বুধবার (১৭ জুলাই) সকালে উপাচার্য এ এস এম মাকসুদ কামালের কার্যালয়ে প্রথম এ জরুরি সভা অনুষ্ঠিত হয়। কোনো সিদ্ধান্ত ছাড়াই এ সভা শেষ হয়। এরপর ভিসির বাসার দিকে রওনা হন ঢাবির সর্বোচ্চ নীতিনির্ধারণী ফোরাম সিন্ডিকেটের সদস্যরা। শিক্ষার্থীদের সমসাময়িক বিষয় নিয়ে জরুরি ভিত্তিতে এ সভা ডাকা হয়।

সভায় যোগ দেওয়া সিন্ডিকেট সদস্য আবুল মনসুর আহাম্মদ গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করে বলেন, সকাল ১০টায় সিন্ডিকেটের সভা শুরু হয়।

সকালে বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি ও অন্যান্য আইনশৃঙ্খলা বাহিনীর কড়া নিরাপত্তার মধ্য দিয়ে শুরু হয় জরুরি সিন্ডিকেট সভা। এ সভায় সিদ্ধান্ত নেওয়ার কথা ছিল কখন শিক্ষার্থীরা হল ত্যাগ করবেন। এক ঘণ্টা পর সভা শেষে বাইরে আসেন উপাচার্যসহ অন্যান্য সদস্যরা। এ সময় গণমাধ্যমের সঙ্গে কোনো কথা বলেননি তারা। বিজিবি ও পুলিশ নিরাপত্তা বেষ্টনী দিয়ে উপাচার্যের বাসভবনে পৌঁছে দেওয়া হয় তাদেরকে। উপাচার্যের বাসভবনে বৈঠক চলছে। 
 

/এমএ/এসবি/


সর্বশেষ

পাঠকপ্রিয়