ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

চলচ্চিত্র শিল্পী সমিতির সদস্য হলেন শেলী মান্না

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:০৮, ৩ ডিসেম্বর ২০১৫   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
চলচ্চিত্র শিল্পী সমিতির সদস্য হলেন শেলী মান্না

শেলী মান্না

রাহাত সাইফুল : প্রায়ত চিত্রনায়ক মান্নার স্ত্রী শেলী মান্না (শেলী কাদের)। জনপ্রিয় এ চিত্রনায়ক জীবিত থাকা অবস্থায় শেলী বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেন। তবে এতদিন তিনি শিল্পী সমিতির সদস্য ছিলেন না। এ বছর শেলীকে শিল্পী সমিতির সদস্য পদ দেওয়া হয়েছে।

২০১৫ সালে নির্বাচিত শিল্পী সমিতি শেলী মান্না (শেলী কাদের)কে সমিতির সদস্য করে নিয়েছে। শিল্পী সমিতি থেকে সদস্য হওয়ার আমন্ত্রণ জানানো হলে তিনি এতে রাজি হন। এর পরই তাকে সমিতির সদস্য পদ দেওয়া হয়। এ ছাড়া প্রায়ত চিত্রনায়ক জসিমের স্ত্রীকেও শিল্পী সমিতির সদস্য হওয়ার আমন্ত্রণ জানানো হয়েছে বলে রাইজিংবিডিকে জানান শিল্পী সমিতির সাধারণ সম্পাদক অমিত হাসান।

এ প্রসঙ্গে অমিত হাসান রাইজিংবিডিকে বলে, ‘যেহেতু শেলী কাদের কয়েকটি সিনেমায় অভিনয় করেছেন সে হিসেবে তিনি শিল্পী সমিতির সদস্য হতেই পারে। আর এটা আরো আগেই হওয়া উচিত ছিল।’

জনপ্রিয় চিত্রনায়ক মান্নার মৃত্যুর পরেই তার স্ত্রী শেলী কাদের ‘মান্না ফাউন্ডেশন’ গঠন করেন। এ ফাউন্ডেশনের উদ্যোগে বিভিন্ন সমাজসেবামুলক কাজ করা হয়। এর ধারাবাহিকতায় আগামী বছর ১ জানুয়ারি রাজধানীর শিশু একাডেমিতে এক সাংস্কৃতি অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। এ উপলক্ষে গতকাল ২ ডিসেম্বর বুধবার রাজধানীর একটি রেস্টুরেন্টে সংগঠনটির বিশেষ সভা অনুষ্ঠিত হয়। এতে মান্নার স্ত্রী শেলী ছাড়াও চিত্রনায়িকা মৌসুমী, শাবনূর, পপি, চিত্রনায়ক রিয়াজ, ওমর সানি, অমিত হাসান, সাইমন সাদিক, জায়েদ খানসহ বেশ কয়েকজন তারকা অংশ নেন।
 
এ সভায় সংগঠনটির ভবিষ্যৎ কার্যক্রম নিয়ে আলোচনা অনুষ্ঠিত হয়। যেখানে সংগঠনটির পক্ষ থেকে আগামীতে দরিদ্র মা ও শিশুদের কল্যাণে কাজ করার বিষয়ে সবাই একমত হন।

এ প্রসঙ্গে সভায় অংশ নেওয়া অমিত হাসান রাইজিংবিডিকে বলেন, ‘মান্না ফাউন্ডেশন আগামীতে মা ও শিশুদের কল্যাণে কাজ করার সিদ্ধান্ত নিয়েছে। এ ছাড়া আমাদের দরিদ্র শিল্পীদেরও সাহায্য করবে মান্না ফাউন্ডেশন।’



রাইজিংবিডি/ঢাকা/৩ ডিসেম্বর ২০১৫/রাহাত/রাশেদ/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়