ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

তিন হাজার ফুট ওপরে মুনমুনের নাচ

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:১১, ১৫ আগস্ট ২০১৬   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
তিন হাজার ফুট ওপরে মুনমুনের নাচ

রাহাত সাইফুল : বান্দরবান নীলাচল পাহাড়ের তিন হাজার ফুট ওপরে রাতভর গানের দৃশ্যের শুটিং চলছিল। রাত ৩টা ৪০ মিনিটের দিকে হঠাৎ প্রচণ্ড ঝড় ওঠে। বাতাস-বৃষ্টিতে মুহূর্তেই পণ্ড হয়ে যায় শুটিং। তখন জীবন বাঁচানোর জন্য সৃষ্টিকর্তাকে ডাকতে থাকেন শুটিং ইউনিটের সবাই। রাইজিংবিডিকে এভাবেই ঘটনার বর্ণনা দেন ‘মেঘকন্যা’ সিনেমার পরিচালক মিনহাজ অভি।

 

এ প্রসঙ্গে তিনি বলেন, ‘নীলাচল পাহাড়ের তিন হাজার ফুট ওপরে একটি গানের চার রাত শুটিং করেছি। এক রাতে প্রচণ্ড ঝড় এলো। শুটিং ইউনিটের সবাই অনেক ভয় পেয়েছিল। কারণ পাহাড়ে থাকার কারণে বাতাসের গতি বেশি ছিল। তাৎক্ষণিকভাবে কোথাও যাওয়ার সুযোগ ছিল না। যদিও কাজটি পরে শেষ করেছি। এবং গানটি অনেক চমৎকার হয়েছে। দর্শক দেখে মুগ্ধ হবেন।’

 


 

‘উপড়ে আসমান নিচে জমিন/ এই দুনিয়া কত রঙিন/ বিধাতারই গড়া’ শিরোনামের এ গানটিতে কণ্ঠ দিয়েছেন পূলক, দিনাত জাহান মুন্নি, রাজিব, রিদ্য। কবির বকুলের লেখায় এর সুর ও সংগীত পরিচালনা করেন শওকত আলী ইমন। গানের সঙ্গে নাচে অংশগ্রহণ করেন ফেরদৌস, মুনমুন, মানসী, প্রকৃতি। নৃত্য পরিচালনা করেন মাসুম বাবুল। এই সিনেমার মাধ্যমে দীর্ঘদিন পর দর্শক রুপালি পর্দায় মুনমুনকে দেখবেন। 

 

পরিচালক মিনহাজ অভির কাহিনী, সংলাপ, চিত্রনাট্যে সিনেমাটিতে ফেরদৌসের বিপরীতে অভিনয় করছেন নিঝুম রুবিনা। গত বছরের ৭ নভেম্বর এ সিনেমার শুটিং শুরু হয়। এ সিনেমার অন্যান্য গানের সংগীত পরিচালনা করছেন এস আই টুটুল।

 

 

চলতি মাসের ২২ আগস্ট ঢাকার লালবাগ কেল্লা, আহসান মঞ্জিলসহ বিভিন্ন স্থানে রোমান্টিক কিছু দৃশ্যের শুটিং হবে। এতে ফেরদৌস ও রুবিনা অংশ নেবেন। এ লটের শুটিং চলবে ৩০ আগস্ট পর্যন্ত। এরপর কুয়াশার দৃশ্যের জন্য শীতকালে সিনেমাটির বাকি অংশের শুটিং অনুষ্ঠিত হবে বলেও জানান নির্মাতা।

 

রাইজিংবিডি/ঢাকা/১৫ আগস্ট ২০১৬/রাহাত/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়