ঢাকা, মঙ্গলবার, ২৫ অগ্রহায়ণ ১৪২৬, ১০ ডিসেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

আবার এক নৌকায় রণবীর ক্যাটরিনা

মারুফ খান : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৭-০৩-০৩ ৮:০৫:১৩ এএম     ||     আপডেট: ২০১৭-০৩-০৩ ১:০২:১৪ পিএম
রণবীর কাপুর ও ক্যাটরিনা কাইফ

বিনোদন ডেস্ক : জাগ্গা জাসুস সিনেমার মাধ্যমে দীর্ঘদিন পর আবারো পর্দায় জুটি বেঁধে হাজির হচ্ছেন রণবীর কাপুর ও ক্যাটরিনা কাইফ। শুরু থেকেই নানা কারণে আলোচনায় ছিল সিনেমাটি।

২০০৯ সালে আজব প্রেম কি গজব কাহানি সিনেমার শুটিং সেটে রণবীর-ক্যাটরিনার বন্ধুত্ব হয়। এরপর তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। দীর্ঘ সাত বছর প্রেম করে ২০১৬ সালের জানুয়ারিতে রণবীর-ক্যাটরিনার ব্রেকআপ হয়।

সিনেমাটির শুটিং বন্ধ হয়ে যাওয়া, মুক্তির তারিখ পেছানো, পুনরায় শুটিংসহ নানা কারণে অনেকদিন থেকেই আলোচনায় রয়েছে রণবীর-ক্যাটরিনা জুটির জাগ্গা জাসুস। তবে সবচেয়ে বেশি আলোচনা হয়েছে ব্রেকআপের পর রণবীর-ক্যাটরিনা একসঙ্গে সিনেমাটির প্রচারণায় অংশ নিচ্ছেন কিনা তা নিয়ে। শোনা যায়, রণবীরের সঙ্গে সিনেমাটির প্রচারণা করতে রাজি নন ক্যাটরিনা। এছাড়া দুজন আলাদাভাবে সিনেমাটির প্রচারণা করবেন বলেও শোনা যায়। তবে শেষ পর্যন্ত এমনটা হচ্ছে না বলেই খবর প্রকাশিত হয়েছে।

ভারতীয় একটি সংবাদমাধ্যম প্রকাশিত প্রতিবেদনে জানিয়েছে, রণবীর ও ক্যাটরিনা একসঙ্গে জাগ্গা জাসুস-এর প্রচারণায় অংশ নেবেন। শুধু তাই নয় তারা একসঙ্গে সাক্ষাৎকার দেবেন এবং বেশ কয়েকটি শহরে যাবেন। আর এই কাজগুলো সিনেমা মুক্তির কয়েক সপ্তাহ আগে থেকে শুরু করবেন তারা।

এদিকে খুব শিগগিরই টাইগার জিন্দা হ্যায় সিনেমার শুটিং শুরু করবেন ক্যাটরিনা কাইফ। এতে তার বিপরীতে অভিনয় করছেন সালমান খান। অন্যদিকে বর্তমানে সঞ্জয় দত্তের বায়োপিকের শুটিং নিয়ে ব্যস্ত রণবীর। সিনেমাটি পরিচালনা করছেন রাজকুমার হিরানি।



রাইজিংবিডি/ঢাকা/৩ মার্চ ২০১৭/মারুফ/তারা

ইউটিউব সাবস্ক্রাইব করুন