ঢাকা, শনিবার, ২২ অগ্রহায়ণ ১৪২৬, ০৭ ডিসেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

প্রিয়াঙ্কার পার্টিতে পুলিশের বাধা

মারুফ খান : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৮-১১-২৮ ৪:২১:৩০ পিএম     ||     আপডেট: ২০১৮-১১-৩০ ৬:৫৩:৫০ পিএম
প্রিয়াঙ্কা চোপড়া

বিনোদন ডেস্ক : দুদিন পরেই মার্কিন গায়ক নিক জোনাসের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসছেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। তার আগে গতকাল জুহুর একটি রেস্তোরাঁয় পার্টির আয়োজন করেছিলেন এ অভিনেত্রী। কিন্তু এতে বাধা দেয় মুম্বাই পুলিশ। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছে।

সংবাদমাধ্যমটির প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, প্রিয়াঙ্কা যে রেস্তোরাঁয় পার্টির আয়োজন করেছিলেন সেটির বাইরে ভক্ত ও ফটোসাংবাদিকদের ভিড় জমতে থাকে। ভিড়ের কারণে হইচই শুরু হলে স্থানীয় বাসিন্দারা পুলিশের কাছে অভিযোগ করে। পরবর্তীতে পুলিশ এসে পার্টি বন্ধ করার অনুরোধ জানায়।

এ প্রসঙ্গে একটি সূত্র সংবাদমাধ্যমটিতে বলেন, ‘সান্তাক্রুজ থানার একজন কর্মকর্তা জানায়, পুলিশ সেখানে রাত ১টা ২০ মিনিটে পৌঁছায়। এরপর তারা কর্তৃপক্ষকে রাত দেড়টার মধ্যে রেস্তোরাঁ বন্ধের নির্দেশাবলী নিয়ে কথা বলে। তারা সে মোতাবেক রেস্তোরাঁ বন্ধ করে দেয়।’

প্রিয়াঙ্কার পার্টিতে উপস্থিত ছিলেন নিকের ভাই জো জোনাস, জোয়ের বাগদত্তা ও গেম অব থ্রোনস অভিনেত্রী সোফি টার্নার, পরিণীতি চোপড়া, আলিয়া ভাটসহ এই অভিনেত্রীর বেশ কয়েকজন ঘনিষ্ঠ বন্ধু।

ভারতীয় মিডিয়ায় প্রকাশিত খবর অনুযায়ী, আগামী ২৯ নভেম্বর মেহরানগড় দুর্গে হবে নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়ার মেহেদি ও সংগীত অনুষ্ঠান। ১ ডিসেম্বর গায়েহলুদের অনুষ্ঠান এবং ২ ডিসেম্বর হিন্দু রীতিতে প্রিয়াঙ্কা-নিকের বিয়ে হবে। ৩ ডিসেম্বর খ্রিষ্টান মতে বিয়ে করবেন এই জুটি।



রাইজিংবিডি/ঢাকা/২৮ নভেম্বর ২০১৮/মারুফ/শান্ত

ইউটিউব সাবস্ক্রাইব করুন