ঢাকা, শনিবার, ৬ আশ্বিন ১৪২৬, ২১ সেপ্টেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

তিন বছর ধরে নিখোঁজ ‘মুন্না ভাই এমবিবিএস’ অভিনেতা

মারুফ খান : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০১-১২ ১:২৯:০৭ পিএম     ||     আপডেট: ২০১৯-০১-১২ ৪:১১:৫০ পিএম
তিন বছর ধরে নিখোঁজ ‘মুন্না ভাই এমবিবিএস’ অভিনেতা
বিশাল ঠাক্কর

বিনোদন ডেস্ক : সঞ্জয় দত্ত অভিনীত জনপ্রিয় বলিউড সিনেমা মুন্না ভাই এমবিবিএস। এতে বরুণ চরিত্রে অভিনয় করেন বিশাল ঠাক্কর। গত তিন বছর ধরে নিখোঁজ রয়েছেন এ অভিনেতা। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছে।

সংবাদমাধ্যমটির প্রকাশিত প্রতিবেদনে বলা হয়, ২০১৫ সালের ৩১ ডিসেম্বর নিখোঁজ হন বিশাল ঠাক্কর এবং এরপর আর ফেরেননি তিনি। ওইদিন সন্ধ্যায় তিনি প্রেক্ষাগৃহে স্টার ওয়ার্স : দ্য ফোর্স অ্যাওয়াকেন্স সিনেমা দেখতে যাওয়ার কথা বলেন। তার মাকেও সঙ্গে নিতে চেয়েছিলেন। কিন্তু তার মা যাননি। এরপর বিশাল তার মায়ের কাছ থেকে ৫০০ রুপি নিয়ে রাত সাড়ে দশটার দিকে ফ্ল্যাট থেকে বের হয়ে যান। রাত ১টা নাগাদ তিনি তার বাবাকে মুঠোফোনে মেসেজ করে জানান, একটি পার্টিতে অংশ নিতে যাচ্ছেন, পরদিন সকালে ফিরবেন।  

কিন্তু পরদিন সকাল থেকেই তার খোঁজ মেলেনি এবং গত তিন বছরে তার কোনো হদিস পাওয়া যায়নি। তার ৬০ বছর বয়সি মা ভীষণ চিন্তিত কারণ এখন পর্যন্ত মামলার নাকি কোনো অগ্রগতি হয়নি। পুলিশের ভাষ্যমতে, ২০১৬ সালের ১ জানুয়ারি বেলা ১১.৪৫ টার দিকে ঘোদবুন্দার রোডে বিশালকে সর্বশেষ তার প্রেমিকার সঙ্গে দেখা গেছে গেছে। তিনি মুম্বাইয়ের আন্ধেরিতে শুটিংয়ে যাওয়ার জন্য একটি অটো রিকশা ডেকেছিলেন।



কিন্তু এরপর থেকেই তার মুঠো ফোন বন্ধ। কোনো হাসপাতালেও তার কোনো তথ্য পাওয়া যায়নি। এমনকি সেদিনের পর থেকে তার ব্যাংক অ্যাকাউন্টটিতেও কোনো লেনদেন হয়নি।

এদিকে বিশালের নামে ধর্ষণ মামলা দায়ের করেছিলেন তার কথিত প্রেমিকা। এ নিয়ে একটি মামলাও হয়েছিল বলে সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে জানা যায়। যদিও পরবর্তী সময়ে তাদের মধ্যে সমঝোতা হলে মামলাটি তুলে নেয়া হয়। কোনো কাজ না থাকায় নাকি তিনি হতাশায় ভুগতেন। এরপর ধর্ষণ মামলার বিতর্কের কারণে আরো অবসাদগ্রস্ত হয়ে পড়েন। কয়েকমাস আগে এ মামলার দায়িত্ব নিয়েছেন রাজেশ পান্ডে নামের এক কনস্টেবল। এর আগে প্রায় ৮০০ নিখোঁজ ব্যক্তিকে খুঁজে বের করেছেন তিনি। কিন্তু তিনিও বিশালের কোনো হদিশ পাননি।

মুন্না ভাই এমবিবিএস সিনেমায় সাত মিনিটের একটি দৃশ্য করে পরিচিতি পান বিশাল। এরপর জনপ্রিয় ‘তারাক মেহতা কা উল্টা চশমা’ টিভি শোয়ে দেখা যায় তাকে।



রাইজিংবিডি/ঢাকা/১২ জানুয়ারি ২০১৯/মারুফ

ইউটিউব সাবস্ক্রাইব করুন