ঢাকা, সোমবার, ৭ শ্রাবণ ১৪২৬, ২২ জুলাই ২০১৯
Risingbd
সর্বশেষ:

আত্মবিশ্বাসী রনির পথচলা শুরু

ইয়াসিন : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০১-১২ ১১:৩৬:২৯ পিএম     ||     আপডেট: ২০১৯-০১-১৩ ৯:৪২:১৪ এএম
আত্মবিশ্বাসী রনির পথচলা শুরু
Voice Control HD Smart LED

ক্রীড়া প্রতিবেদক: ক্রিকেটাঙ্গনে বেশ পরিচিত নাম রনি তালুকদার। প্রতিভাবান এ ক্রিকেটারের ব্যাটিং সামর্থ্য নিয়ে প্রশ্ন নেই কারোই। কিন্তু বড় মঞ্চে বরাবরই ফ্লপ! 

ঘরোয়া ক্রিকেটে পরিচিত এ খেলোয়াড় খেলেছেন একটি আন্তর্জাতিক ম্যাচও। কিন্তু নিজেকে মেলে ধরতে ব্যর্থ হন। দেশের ক্রিকেটে শেষ মৌসুমে ব্যাটে তার রানের ফুলঝুরি। সেই আত্মবিশ্বাস নিয়ে এবার নেমেছেন বিপিএলে। বিগ বাজেটের ঢাকা ডায়নামাইটস দলে খেলবেন তা কখনো ভাবেননি! ঢাকার খেলোয়াড় তালিকা দেখে বোঝার উপায় ছিল না তিনি একাদশে থাকবেন কিনা। আবার একাদশে থাকলেও খেলবেন কোথায়?

দেশি ক্রিকেটারদের ওপর সব সময় আস্থা রাখা খালেদ মাহমুদ সুজন ঠিকই তাকে জায়গা দিয়েছেন। শুধু একাদশে না, টপ অর্ডারে ব্যাটিংয়ের সুযোগ করে দিয়েছেন। সেই আস্থার প্রতিদান দিয়েছেন ডানহাতি ব্যাটসম্যান। বিপিএলের ষষ্ঠ আসরে উড়ছে ঢাকা ডায়নামাইটস। চার ম্যাচের চারটিই তারা জিতেছে। চতুর্থ ম্যাচে সিলেটের বিপক্ষে ঢাকাকে জয় এনে দিয়েছেন ঢাকার ছেলে রনি তালুকদার। তার ৩৪ বলে ৫৮ রানের ইনিংসটি এখন বিপিএলের দেশি ক্রিকেটারদের মধ্যে সেরা ইনিংস। শনিবার ৫ চার ও ৩ ছক্কায় মাতিয়ে রাখেন মিরপুরের গ্যালারি।

এর আগে দ্বিতীয় ম্যাচে ‍খুলনার বিপক্ষে ১৮ বলে ২৮ ও তৃতীয় ম্যাচে রংপুরের বিপক্ষে ৮ বলে ১৮ রান করেন ডানহাতি ব্যাটসম্যান। বিস্ফোরক ব্যাটিংয়ে নিজেকে নতুন করে পরিচিতি দিচ্ছেন রনি। ঢাকাকে চতুর্থ ম্যাচে জেতানোর পর পুরস্কার বিতরণী মঞ্চে রনি জানালেন, আগের থেকে অনেক বেশি আত্মবিশ্বাসী তিনি। সেই আত্মবিশ্বাস পাচ্ছেন সাফল্য। তার নতুন পথচলা শুরু হচ্ছে বিপিএল থেকে। 

তার ভাষ্য,‘খুব ভালো লাগছে। বেশ ভালো উইকেট ছিল। বল সহজে ব্যাটে আসছিল। আজকের ইনিংস আমাকে আরও আত্মবিশ্বাসী করে তুলবে। সামনের ম্যাচে আরও ভালো করার চেষ্টা করবো। আমি সব সময় আমার পরিকল্পনা বাস্তবায়ন করার চেষ্টা করি। আগামীতেও থাকবে।’

স্থানীয় ক্রিকেটারদের মধ্যে রনির আজকের পারফরম্যান্স সবথেকে আলো ছড়িয়েছে। এছাড়া আফিফ হোসেন, মোহাম্মদ মিথুন ও মিরাজের ব্যাট হেসেছে। ধারাবাহিকভাবে তাদের ব্যাট হাসলে বিপিএলে অন্যরকম রঙ ছড়াবে তা বলার অপেক্ষা রাখে না। 

 

 

রাইজিংবিডি/ঢাকা/১২ জানুয়ারি ২০১৯/ইয়াসিন

 

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge