ঢাকা, বুধবার, ৬ ভাদ্র ১৪২৬, ২১ আগস্ট ২০১৯
Risingbd
সর্বশেষ:

বাংলাদেশের বিপক্ষে ওয়ানডেতে ফিরছেন গাপটিল

আবু হোসেন পরাগ : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০২-০৯ ১:৪৮:০৭ পিএম     ||     আপডেট: ২০১৯-০২-০৯ ৫:১০:৫৯ পিএম
বাংলাদেশের বিপক্ষে ওয়ানডেতে ফিরছেন গাপটিল
মার্টিন গাপটিল
Walton E-plaza

ক্রীড়া ডেস্ক : নিউজিল্যান্ডের ওয়ানডে দলে ফিরেছেন মার্টিন গাপটিল। তাকে রেখেই বাংলাদেশের বিপক্ষে ওয়ানডে সিরিজের জন্য ১৪ সদস্যের দল ঘোষণা করেছে নিউজিল্যান্ড।

চোটের কারণে ভারতের বিপক্ষে পঞ্চম ওয়ানডেতে গাপটিল খেলতে পারেননি। পরে ছিটকে যান টি-টোয়েন্টি সিরিজ থেকে। বাংলাদেশের বিপক্ষে আগামী বুধবার তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডের আগে ফিটনেস পরীক্ষা দিতে হবে এই ওপেনারকে।

শেষ ম্যাচে বিশ্রাম দেওয়া হয়েছে অধিনায়ক কেন উইলিয়ামসনকে। তার জায়গায় শেষ ম্যাচের দলে থাকবেন কলিন মানরো। এই ওপেনার ভারতের বিপক্ষে চতুর্থ ওয়ানডেতে বাদ পড়েছিলেন। তবে গাপটিলের চোটে খেলেন শেষ ম্যাচে। উইলিয়ামসনের অনুপস্থিতিতে অধিনায়কত্ব করবেন উইকেটকিপার-ব্যাটসম্যান টম ল্যাথাম।

বাংলাদেশের বিপক্ষে নিউজিল্যান্ডের শক্তিশালী পেস আক্রমণই থাকছে। টিম সাউদি, ট্রেন্ট বোল্ট, লোকি ফার্গুসন, ও ম্যাট হেনরি- সবাই আছেন দলে। পেস বোলিং অলরাউন্ডার হিসেবে থাকছেন কলিন ডি গ্র্যান্ডহোম ও জেমস নিশাম। স্পিন আক্রমণে মিচেল স্যান্টনারের সঙ্গী টড অ্যাস্টল।

বুধবার প্রথম ওয়ানডে হবে নেপিয়ারে। ১৬ ও ২০ ফেব্রুয়ারি পরের দুই ম্যাচ হবে যথাক্রমে ক্রাইস্টচার্চ ও ডানেডিনে।

নিউজিল্যান্ড ওয়ানডে দল: কেন উইলিয়ামসন (অধিনায়ক, প্রথম দুই ম্যাচ), টড অ্যাস্টল, ট্রেন্ট বোল্ট, কলিন ডি গ্র্যান্ডহোম, লোকি ফার্গুসন, মার্টিন গাপটিল, ম্যাট হেনরি, টম ল্যাথাম, কলিন মানরো, জেমস নিশাম, হেনরি নিকোলস, রস টেলর, মিচেল স্যান্টনার, টিম সাউদি।




রাইজিংবিডি/ঢাকা/৯ ফেব্রুয়ারি ২০১৯/পরাগ

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge