ঢাকা, বৃহস্পতিবার, ৭ ভাদ্র ১৪২৬, ২২ আগস্ট ২০১৯
Risingbd
সর্বশেষ:

দাবাং-থ্রি সিনেমায় মহেশ কন্যা

মারুফ খান : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৪-২৬ ৫:৫৭:২৫ পিএম     ||     আপডেট: ২০১৯-০৪-২৬ ৫:৫৭:২৫ পিএম
দাবাং-থ্রি সিনেমায় মহেশ কন্যা
Walton E-plaza

বিনোদন ডেস্ক: দাবাং সিনেমার মাধ্যমে বলিউডে পা রেখেছেন অভিনেত্রী সোনাক্ষী সিনহা। বর্তমানে চলছে এ সিনেমার তৃতীয় কিস্তির শুটিং। এ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নির্মাতা-অভিনেতা মহেশ মাঞ্জরেকরের মেয়ে অশ্বমি মাঞ্জরেকর। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছে।

সম্প্রতি বলিপাড়ায় গুঞ্জন চাউর হয়, দাবাং-থ্রি সিনেমায় একজন নতুন অভিনেত্রীকে সালমানের বিপরীতে দেখা যাবে। আর তিনি আর কেউ নন অশ্বমি। তবে সংবাদমাধ্যমটির দেয়া তথ্যমতে, মহেশ কন্যাকে সালমানের প্রেমিকার ভূমিকায় দেখা যাবে না। একটি সূত্র সংবাদমাধ্যমটিতে জানিয়েছেন, সিনেমাটির গল্পে সালমান একটি মেয়েকে উদ্ধার করবেন, সেই মেয়ের চরিত্রে দেখা যাবে অশ্বমিকে।

সূত্রটি বলেন, ‘এই ফ্র্যাঞ্চাইজির প্রথম দুই সিনেমার মতো এটিতেও চুলবুল পান্ডে হিসেবে সালমানের একটি নায়কোচিত এন্ট্রি রয়েছে। কিন্তু এবার সালমান ও পরিচালক প্রভুদেবা বিষয়টিকে একটু ভিন্নভাবে উপস্থাপন করতে চাইছেন। বলার অপেক্ষা রাখে না, অশ্বমির চরিত্রটি গুরুত্বপূর্ণ এবং তাকে দৃশ্যের বর্ণনা দিতে শোনা যাবে।’

জয় হো, বডিগার্ড, দাবাং’র মতো দর্শকপ্রিয় সিনেমায় একসঙ্গে অভিনয় করেছেন সালমান-মহেশ। এর আগে এক সাক্ষাৎকারে সালমানের সিনেমায় মেয়ের অভিষেকের বিষয়টি নিশ্চিত করে মহেশ মাঞ্জরেকর বলেন, ‘হ্যাঁ, সালমানের হাত ধরেই আমার মেয়ের বলিউডে অভিষেক হচ্ছে। খুব তাড়াতাড়ি এর কাজ শুরু হবে। এই ইন্ডাস্ট্রিতে সালমান খান অনেক বড় হৃদয়ের একজন মানুষ। আমাদের সম্পর্কটা সবসময়ই ভালো। আমি তাকে শ্রদ্ধা করি আর এজন্য আমাদের সম্পর্কটা আরো বেশি গভীর।’

ভারতের মধ্যপ্রদেশের মণ্ডলশ্বরে টাইটেল গানের দৃশ্যধারণের মধ্য দিয়ে দাবাং-থ্রি সিনেমার শুটিং শুরু হয়। বর্তমানে মুম্বাইয়ে শুটিং চলছে। জানা গেছে, দাবাং-থ্রি সিনেমায় চুলবুল পান্ডের অতীত ও বর্তমানের ঘটনা দেখানো হবে। সালমানকে দুটি ভিন্ন লুকে দেখা যাবে। এতে আরো অভিনয় করছেন সোনাক্ষী সিনহা, কন্নড় সিনেমার অভিনেতা সুদীপ, আরবাজ খান প্রমুখ। সিনেমার আইটেম গানে দেখা যাবে মৌনি রায়কে। আগামী ডিসেম্বরে সিনেমাটি মুক্তির কথা রয়েছে।



রাইজিংবিডি/ঢাকা/২৬ এপ্রিল ২০১৯/মারুফ/শান্ত

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge