ঢাকা, মঙ্গলবার, ৫ ফাল্গুন ১৪২৬, ১৮ ফেব্রুয়ারি ২০২০
Risingbd
সর্বশেষ:

আর্নল্ড শোয়ার্জনেগারের পিঠে লাথি (ভিডিও)

মারুফ খান : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৫-১৯ ১:৫৫:৪১ পিএম     ||     আপডেট: ২০১৯-০৫-১৯ ৪:১০:০৮ পিএম
আর্নল্ড শোয়ার্জনেগার

বিনোদন ডেস্ক: জনপ্রিয় হলিউড অভিনেতা ও ক্যালিফোর্নিয়ার সাবেক গভর্নর আর্নল্ড শোয়ার্জনেগার। গতকাল শনিবার এক ব্যক্তির অতর্কিত হামলার শিকার হয়েছেন তিনি।

দক্ষিণ আফ্রিকার জোহানেসবার্গে একটি ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠানে হাজির হয়েছিলেন তিনি। এ সময় একজন প্রতিযোগীর খেলা ভিডিও করছিলেন টার্মিনেটর অভিনেতা। হঠাৎ করেই এক ব্যক্তি অতর্কিত তার পিঠে লাথি মারেন এবং এতে ভূপাতিত হন ৭১ বছর বয়সি আর্নল্ড শোয়ার্জনেগার। সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়া একটি ভিডিওতে এমনটাই দেখা যায়।

যদিও ওই ব্যক্তিকে নিরাপত্তাকর্মীরা সঙ্গে সঙ্গেই ধরে ফেলেন। আয়োজকদের পক্ষ থেকে বলা হয়েছে, ঘটনাটি ওই ব্যক্তির পূর্বপরিকল্পিত এবং তিনি একজন উন্মাদ ভক্ত। অতীতেও এই ব্যক্তি এমন ঘটনা ঘটিয়েছে। তাকে পুলিশে সোপর্দ করা হয়েছে। তবে শোয়ার্জনেগার তার বিরুদ্ধে কোনো অভিযোগ করেননি। এ অভিনেতা এটিকে নিছক একজন উন্মাদ ভক্তের কাণ্ড বলে মনে করছেন।

পরবর্তী সময়ে এ প্রসঙ্গে মাইক্রোব্লগিং সাইট টুইটারে আর্নল্ড শোয়ার্জনেগার লিখেছেন, ‘আপনাদের উদ্বেগের জন্য ধন্যবাদ। চিন্তার কিছু নেই। আমি মনে করেছিলাম ভিড়ের মধ্যে ধাক্কা খেয়েছি, যা অতীতে অনেকবার হয়েছে। আমাকে লাথি দেয়া হয়েছে তা আপনাদের মতো ভিডিও দেখেই জেনেছি। আমি আনন্দিত যে এই নির্বোধ আমার স্ন্যাপচ্যাটে ব্যাঘাত ঘটায়নি।’

দেখুন : আর্নল্ড শোয়ার্জনেগারকে লাথি দেয়ার ভিডিও




রাইজিংবিডি/ঢাকা/১৯ মে ২০১৯/মারুফ