ঢাকা, শুক্রবার, ২ কার্তিক ১৪২৬, ১৮ অক্টোবর ২০১৯
Risingbd
সর্বশেষ:

বাবার অভিষেকে পিছিয়ে গেলেন ছেলে

মারুফ খান : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৬-১৮ ৪:৪৯:৪১ পিএম     ||     আপডেট: ২০১৯-০৬-১৮ ৮:২৪:১২ পিএম
করন দেওল, সানি দেওল

বিনোদন ডেস্ক: অভিনেতা-রাজনীতিবিদ সানি দেওল। আজ মঙ্গলবার ভারতের লোকসভার সংসদ সদস্য হিসেবে শপথ নিয়েছেন তিনি।

এদিকে সংসদ সদস্য হিসেবে বাবা সানি দেওলের অভিষেক হলেও পিছিয়ে গেল ছেলে করন দেওলের বলিউডে অভিষেক। ছেলেকে নিয়ে পাল পাল দিল কে পাস সিনেমা নির্মাণ করছিলেন সানি দেওল। আগামী ১৯ জুলাই, সিনেমাটি মুক্তির কথা ছিল। কিন্তু রাজনীতিতে মনোযোগ দেওয়ায় সিনেমাটির দিকে নজর দিতে পারছেন না সানি দেওল। এ জন্য সিনেমাটি দুই মাস পিছিয়ে ২০ সেপ্টেম্বর, মুক্তি দেওয়ার সিদ্ধান্ত নেয়া হয়েছে।

সিনেমাটির সঙ্গে সংশ্লিষ্ট একটি সূত্র মিড ডে পত্রিকায় বলেন, ‘গত মাসে গুরদাসপুর থেকে নির্বাচিত হওয়ার পর থেকেই কীভাবে শহরের উন্নয়ন করা যায় তার বিভিন্ন পরিকল্পনা করছেন সানি দেওল। আর প্রথম সিনেমা একজন অভিনেতার ক্যারিয়ারে কতটা গুরুত্বপূর্ণ সেই দিক বিবেচনা করে সানি একসঙ্গে দুই দিকে মনোযোগ দিতে চাইছেন না। সুতরাং, সিনেমাটি দুই মাস পিছিয়ে দেওয়াই শ্রেয় বলে মনে করেছেন তিনি।’

চলতি বছর ২৩ এপ্রিল, ভারতীয় জনতা পার্টিতে (বিজেপি) যোগ দেন সানি দেওল। ১৭তম লোকসভা নির্বাচনে পাঞ্জাবের গুরদাসপুর থেকে প্রার্থী হয়েছিলেন এ বলিউড অভিনেতা। ৫০.৬ শতাংশ (৫,৫৮,৭১৯) ভোট পেয়ে বিজয়ী হন তিনি। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ইন্ডিয়ান ন্যাশনাল কংগ্রেসের (আইএনসি) সুনীল কুমার জখর পান ৪৩.১ শতাংশ (৪,৭৬,২৬০) ভোট।

পরিবারের তৃতীয় সদস্য হিসেবে সংসদে পা রাখলেন সানি দেওল। এর আগে ২০০৪ সালে তার বাবা ধর্মেন্দ্র রাজস্থানের বিকানের আসন থেকে বিজেপির প্রার্থী হিসেবে জয়ী হয়েছিলেন। অন্যদিকে হেমা মালিনী পরপর দুইবার উত্তর প্রদেশের মাথুরা থেকে বিজয়ী হয়েছেন।



রাইজিংবিডি/ঢাকা/১৮ জুন ২০১৯/মারুফ/শান্ত

ইউটিউব সাবস্ক্রাইব করুন