ঢাকা, শনিবার, ২১ অগ্রহায়ণ ১৪২৬, ০৭ ডিসেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

বন্ধুর চেয়ে একটুখানি বেশি

মারুফ খান : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৮-০৪ ৪:২৫:২০ পিএম     ||     আপডেট: ২০১৯-০৮-১৭ ৬:৩৫:৪০ পিএম

বিনোদন ডেস্ক: বর্তমানে বলিউডে তারকাদের মধ্যে বেশ সুসম্পর্ক লক্ষ্য করা যায়। উঠতি অনেক তারকাকেই প্রায়ই বিভিন্ন পার্টিতে একসঙ্গে আড্ডা দিতে দেখা যায়।

কিন্তু বর্তমানে বেশ কয়েকজন জুটি রয়েছেন যারা নিজেদের পরস্পরের বন্ধু বলে পরিচয় দিয়ে থাকেন। কিন্তু বলিপাড়ায় কান পাতলে শোনা যায় ভিন্ন কথা। তাদের সম্পর্কটা শুধুই বন্ধুর মধ্যে সীমাবদ্ধ নেই বরং বন্ধুর চেয়ে একটুখানি বেশি।

অর্জুন কাপুর-মালাইকা আরোরা: বর্তমানে বলিউডে অন্যতম আলোচিত জুটি অর্জুন কাপুর ও মালাইকা আরোরা। শুরু থেকেই নিজেদের পরস্পরের বন্ধু বলে দাবি করে আসছেন তারা। কিন্তু তাদের ঘনিষ্ঠতা দেখে কারো বুঝতে বাকি নেই, ডুবে ডুবে জল খাচ্ছেন। এমনকী বিয়ের পরিকল্পনাও নাকি করছেন তারা। যদিও এখন তাদের প্রেমের বিষয়টি আকার-ইঙ্গিতে প্রকাশ করছেন এ জুটি। তবে এখনো বিয়ের পরিকল্পনা করেননি বলে তাদের দাবি। 

রণবীর কাপুর-আলিয়া ভাট: রণবীর কাপুরকে যদি ‘বলিউডের ক্যাসিনোভা’ বলা হয়, তাহলে সম্ভবত ভুল হবে না। এক সময় দীপিকা পাড়ুকোনের সঙ্গে চুটিয়ে প্রেম করেছেন। এরপর ক্যাটরিনা কাইফের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন। কিন্তু এই সম্পর্কগুলো টেকেনি। এখন আলিয়া ভাটের সঙ্গে তার প্রেমের সম্পর্ক নিয়ে বলিপাড়ায় নিয়মিত চর্চা হচ্ছে। তাদের বিয়ে নিয়েও চলছে গুঞ্জন। এখনো নিজেদের প্রেমিক যুগল বলতে কিছুটা সংকোচবোধ করেন তারা। বরং দুজন পরস্পরের খুব ভালো বন্ধু বলতেই সাচ্ছন্দ্যবোধ করেন।

টাইগার শ্রফ ও দিশা পাটানি: এই জুটির প্রেম নিয়ে গুঞ্জনও বেশ পুরোনো। একসঙ্গে প্রায়ই নৈশভোজ বা বিভিন্ন জায়গায় দেখা যায় তাদের। কিন্তু প্রেম করছেন একথা কখনো স্বীকার করেননি তারা। কিন্তু সকলের ধারণা— তাদের বন্ধুত্বতা বন্ধুর চেয়ে একটুখানি বেশি।

ফারহান আখতার-শিবানি ডাণ্ডেকার: আধুনা ভবানির সঙ্গে ২০১৭ সালে ফারহান আখতারের বিচ্ছেদ হয়। এরপর টিভি সঞ্চালিকা ও অভিনেত্রী শিবানি ডাণ্ডেকারের সঙ্গে ফারহানের প্রেমের গুঞ্জন চাউর হয়। তাদের বাগদান ও বিয়ে নিয়েও চলছে জোর গুঞ্জন। কিন্তু এখনো পরস্পরকে বন্ধু হিসেবেই পরিচয় দিতে চান তারা। এমনকী প্রেমের সম্পর্কের ব্যাপারেও মুখে কুলুপ এঁটেছেন এ জুটি।

শ্রদ্ধা কাপুর-রোহান শ্রেষ্টা: বলিপাড়ায় জোর গুঞ্জন, আগামী বছরের শুরুতেই বিয়ের পিঁড়িতে বসবেন আশিকি-টু অভিনেত্রী। তারকা ফটোগ্রাফার রোহান শ্রেষ্টাকে বিয়ের পরিকল্পনা করছেন তিনি। দীর্ঘ নয় বছর তাদের মধ্যে বন্ধুত্বের সম্পর্ক। পারিবারিকভাবেও তারা পরিচিত। তবে এখনো বিয়ে নিয়ে এ জুটির আনুষ্ঠানিক ঘোষণা পাওয়া যায়নি।

পরিণীতি চোপড়া-চরিত দেশাই: দীর্ঘদিনের প্রেমিক চরিত দেশাইকে নাকি বিয়ের পরিকল্পনা করছেন পরিণীতি চোপড়া। খুব শিগগির তাদের বিয়ে হবে। ২০১৬ সালে ড্রিম ট্যুরে গিয়ে চরিতের সঙ্গে পরিণীতির পরিচয়। এরপরই তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এছাড়া নিক জোনাস ও প্রিয়াঙ্কার বিয়েতেও উপস্থিত ছিলেন চরিত। ইনস্টাগ্রামে প্রিয়াঙ্কা একটি ছবিও পোস্ট করেন সেখানে পরিণীতির সঙ্গে চরিতকে পোজ দিতেও দেখা গেছে। ছবির ক্যাপশনে প্রিয়াঙ্কা লিখেছিলেন, ‘ফ্রেন্ডস অ্যান্ড ফ্যামিলি।’

যদিও এক সাক্ষাৎকারে এ বিষয়ে প্রশ্ন করা হলে পরিণীতি বলেন, ‘আমি কোনো কিছু স্বীকার বা অস্বীকার কোনোটাই করছি না। আমার পরিবার, বন্ধু ও ঘনিষ্ঠজনরা সত্যটা জানেন এবং এটিই আমার কাছে সবচেয়ে গুরুত্বপূর্ণ। মিডিয়া আমাদের কাছ থেকে ঘোষণা চায়, কিন্তু এটা আমার একান্ত ব্যক্তিগত বিষয়। সুতরাং, কোনো কিছু মেনেও নিচ্ছি না, অস্বীকারও করছি না।’


রাইজিংবিডি/ঢাকা/৪ আগস্ট ২০১৯/মারুফ/শান্ত

ইউটিউব সাবস্ক্রাইব করুন