ঢাকা     মঙ্গলবার   ১৪ মে ২০২৪ ||  চৈত্র ৩১ ১৪৩১

বাবার খ্যাতি যখন ছেলের বিড়ম্বনা

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৩৩, ৩০ আগস্ট ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বাবার খ্যাতি যখন ছেলের বিড়ম্বনা

বিনোদন ডেস্ক: জনপ্রিয় অভিনেতা সানি দেওলের ছেলে করন দেওল। পাল পাল দিল কে পাস সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক হচ্ছে তার।

বর্তমানে সিনেমাটির প্রচার নিয়ে ব্যস্ত করন। ছেলের অভিষেকটা স্মরণীয় করতে সানি দেওলও চেষ্টা চালিয়ে যাচ্ছেন। কিন্তু বাবার তারকাখ্যাতির জন্য ছোটবেলায় অনেক বিড়ম্বনাও পোহাতে হয়েছে করনকে।

এক সাক্ষাৎকারে স্কুল জীবনের স্মৃতিচারণ করে করন দেওল বলেন, “স্কুল জীবনে আমার প্রথম স্মৃতি যখন গ্রেড ওয়ানে পড়তাম। আমাদের ক্রীড়া প্রতিযোগিতা ছিল এবং আমি দৌড় প্রতিযোগিতায় অংশ নিয়েছিলাম। হঠাৎ আমার চেয়ে বয়সে বড় কিছু ছেলে আমাকে ঘিরে ধরে। তাদের একজন আমাকে তুলে আছাড় দেয়। তারপর জিজ্ঞেস করে, ‘তুমি সানি দেওলের ছেলে এটা কি নিশ্চিত? তুমি তো পাল্টা আক্রমণও করতে পারছো না।’ আমি তখন বেশ লজ্জা পেয়েছিলাম।”

তিনি আরো বলেন, “এরপরের পথচলা আরো কঠিন ছিল। বেশিরভাগ ছেলেরা আমাকে নিয়ে মজা করত। এমনকি শিক্ষকদের মধ্যেও এই প্রবণতা ছিল। এক অ্যাসাইনমেন্টে খারাপ করায় ক্লাশে সবার সামনে এক শিক্ষক বলেছিলেন, ‘তুমি শুধু তোমার বাবার চেকে স্বাক্ষর করতে পারবে আর কিছু না।’ এই কথায় আমি অনেক কষ্ট পেয়েছিলাম।”

রোমান্টিক ঘরানার পাল পাল দিল কে পাস সিনেমাটি পরিচালনা করেছেন সানি দেওল। এটি প্রযোজনা করছেন সানি সাউন্ডস প্রাইভেট লিমিডেট ও জি স্টুডিওস। আগামী ২০ সেপ্টেম্বর মুক্তি পাবে সিনেমাটি।


রাইজিংবিডি/ঢাকা/৩০ আগস্ট ২০১৯/মারুফ/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়