ঢাকা, শুক্রবার, ২ কার্তিক ১৪২৬, ১৮ অক্টোবর ২০১৯
Risingbd
সর্বশেষ:

শিল্পী সমিতির নির্বাচন: সরব বিএফডিসি

বিনোদন প্রতিবেদক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-১০-০২ ৫:৪৩:৪৬ পিএম     ||     আপডেট: ২০১৯-১০-০২ ৫:৪৩:৪৬ পিএম

চলচ্চিত্র শিল্পীদের সংগঠন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি। আগামী ২৫ অক্টোবর সংগঠনটির দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হবে। ইতোমধ্যে সম্ভাব্য প্রার্থীরা মনোনয়ন ফরম কিনেছেন।

শেষ খবর পাওয়া পর্যন্ত এ বছর সভাপতি পদে বর্তমান সভাপতি খল অভিনেতা মিশা সওদাগর, চিত্রনায়িকা মৌসুমী প্রতিদ্বন্দ্বিতা করবেন। এছাড়া সাধারণ সম্পাদক পদে বর্তমান সাধারণ সম্পাদক চিত্রনায়ক জায়েদ খান ও চিত্রনায়ক ডি এ তায়েব প্রতিদ্বন্দ্বিতা করবেন।

নির্বাচনকে ঘিরে বিএফডিসিতে উৎসবমুখর পরিবেশ বিরাজ করছে। নবীন–প্রবীণ তারকাদের পদচারণা দেখা যাচ্ছে এফডিসিতে। গতকাল মঙ্গলবার মনোনয়ন ফরম বিতরণ শুরু হয়েছে। এদিন প্রধান নির্বাচন কমিশনার ইলিয়াস কাঞ্চনের কাছ থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেন দুই প্যানেলের সদস্যরা। পূর্ব ঘোষণা অনুযায়ী এদিন সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত মনোনয়ন ফরম গ্রহণ করেন প্রার্থীরা। দুই প্যানেলের পক্ষ থেকে মোট ৬০টি মনোনয়ন ফরম গ্রহণ করা হয়।

দুপুর ২টার দিকে মিশা-জায়েদ খান প্যানেলের পক্ষ থেকে জায়েদ খান, ইমন, সুব্রতসহ অনেকেই এফডিসিতে শিল্পী সমিতির কার্যালয়ে প্রধান নির্বাচন কমিশনারের হাত থেকে মনোনয়ন ফরম গ্রহণ করেন। আর বেলা ৩টার দিকে মনোনয়ন ফরম গ্রহণ করতে সমিতির কার্যালয়ে আসেন মৌসুমী ও ডি এ তায়েব। এরই মধ্যে ভোটার তালিকাও চূড়ান্ত করা হয়েছে। এবার নির্বাচনে মোট ৪৪৯ জন ভোট দিতে পারবেন।


ঢাকা/রাহাত সাইফুল/শান্ত

ইউটিউব সাবস্ক্রাইব করুন